দেবীর হাফ সেঞ্চুরিতে নতুন ছবির ঘোষণা দিলেন জয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বছরজুড়েই ছিলেন আলোচনায় ও অভিনয়ে সফলরেদর শীর্ষে। এপার-ওপার দুইপারেই মুক্তি পেয়েছে তার বেশ কিছু ছবি। সেগুলো দর্শকের মন ভরিয়েছে।

১৯ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাওয়া ‘দেবী’ ছবি দিয়ে প্রযোজনায় নাম লিখিয়েছেন জয়া। সেখানেও তিনি সফল হয়েছেন। ছবিটি দর্শক টেনেছে হলে।

অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে মিসির আলী চরিত্রে ছিলেন চঞ্চল চৌধুরী। রানু চরিত্রে জয়া ও তার স্বামী চরিত্রে অভিনয় করেছেন অনিমেষ আইচ।

ছবিটি মুক্তির ৫০দিন পূর্ণ হলো আজ শনিবার, ৮ ডিসেম্বর। হাফ সেঞ্চুরির মাইলফলক ছুঁয়ে আরও একটি নতুন ছবির ঘোষণা দিলেন প্রযোজক জয়া। তিনি জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে এবার নির্মিত হবে ‘ফুড়ুৎ’ নামের সিনেমা।

তবে ছবিটির বিস্তারিত এখনই জানাতে চান না এই অভিনেত্রী। বললেন, ‘নতুন সিনেমার ঘোষণা দিয়েছি নতুন বছরকে সামনে রেখে। চমৎকার কিছু নিয়ে হাজির হতে চাই। শিগগিরই বিস্তারিত জানাবো।’

তিনি আরও বলেন, ‘দেবী ছবিটি নিয়ে যা প্রত্যাশা ছিলো দর্শক তার চেয়েও বেশি সাড়া দিয়েছেন। তাদের কাছে আমি ও দেবী ছবির টিম কৃতজ্ঞ। বিভিন্ন দেশের প্রবাসী দর্শকেরাও দেবী পছন্দ করেছেন। এটা সত্যি অনেক বড় উৎসাহ আমার জন্য। সবার ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়েই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি। ’

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :