প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন যেসব তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ০২ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হয়েছে। সেই বিজয়ে দেশের নেতৃত্ব আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছেই যাচ্ছে। তিনি চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন।

তার এই বিজয় ও নেতৃত্বকে অভিনন্দন জানাচ্ছেন বিশ্ব নেতারা। অভিনন্দন জানাচ্ছেন দেশের নানা অঙ্গনের তারকারাও। এরইমধ্যে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দুই চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌসসহ আরও অনেকেই।

গেল ৩১ ডিসেম্বর রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন রিয়াজ ও ফেরদৌস। তারা ফুল নিয়ে শেখ হাসিনা ও তার নতুন সরকারকে শুভেচ্ছা জানান। রিয়াজ একটি ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে নিজের ফেসবুকের দেয়ালে লিখেছেন, ‘জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। প্রাণপ্রিয় শেখ হাসিনা দীর্ঘজীবী হোন। প্রিয় বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উঁচু করে বেঁচে থাকুক অনন্তকাল।’

আর নতুন বছরের প্রথমদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শেষে অপু একটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে তিনি লেখেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। আবােরা জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি। আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু , জয়তু শেখ হাসিনা।’

শুভেচ্ছা জানাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়েছেন চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী তারিনসহ সংস্কৃতি অঙ্গনের আরও অনেকেই। সবাই শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করছেন।

এর আগে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে অংশ নেন প্রায় শতাধিক তারকা। তারা নৌকার প্রার্থীদের প্রচারণায় দেশের বিভিন্ন অঞ্চলে ঘুরে বেড়িয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচারে অংশ নিতে গোপালগঞ্জে গিয়েছিলেন রিয়াজ ও ফেরদৌস। তারা সেখানে বক্তব্যও রাখেন।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :