সেন্সরে ফারুকীর নতুন ছবি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ০৩ জানুয়ারি ২০১৯

মুক্তির অপেক্ষায় আছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘স্যাটারডে আফটারনুন’ সিনেমাটি। যার বাংলা নাম ‘শনিবার বিকেল’। এতে অভিনয় করছেন অস্কার মনোনীত ‘ওমর’ সিনেমার অভিনেতা ইয়াদ হুরানী এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান।

সম্প্রতি সেন্সরে জমা পড়েছে সিনেমাটি। এর নির্মাণ কাজ শেষ হয়েছে প্রায় বছর খানেক আগেই। সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে, শিগগিরই সেন্সর বোর্ডের সদস্যরা দেখবেন এই সিনেমা।

সব ঠিক থাকলে অল্প দিনের মধ্যে সিনেমাটি দেখতে পাবেন দর্শক। গুঞ্জন আছে হলি আর্টিজানের ঘটনা নিয়ে এই সিনেমা নির্মাণ করা হয়েছে। তবে এই বিষয়ে ফারুকী চূড়ান্ত কিছুই জানাননি।

বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই সিনেমায় বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজকের দায়িত্বে রয়েছে বলে জানা যায়।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মাহমুদুজ্জামান বাবু। কলকাতার পরমব্রত, ইরেশ জাকের, ইফতেখার দিনার, গাউসুল আজম শাওন ও আনোয়ার হোসেন।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]