সড়ক দুর্ঘটনার শিকার আরও চার তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

অভিনেত্রী অহনা এখনো হাসপাতালে শুয়ে আছেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে। সম্প্রতি উত্তরায় একটি ট্রাক চাপায় আহত হয়েছেন তিনি। গ্রেফতার হয়েছে তাকে চাপা দেয়া চালক ও চালকের সহকারী।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সড়ক দুর্ঘটনার শিকার হলেন শোবিজের আরও চারজন। তারা হলেন অ্যালেন শুভ্র, গোলাম কিবরিয়া তানভীর, কল্যাণ কোরাইয়া ও স্বাগতা। একটি নাটকের শুটিংয়ে যাওয়ার পথে বিকেল ৪টার দিকে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তাদের পুরো টিম। এমনটাই জানালেন, অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর।

নির্মাতা বিইউ শুভ, স্বাধীন ফুয়াদ ও রাইসুল তমালের একটি প্রজেক্টে কাজ করতে শনিবার (১২ জানুয়ারি) বিকালে মাইক্রোবাসে করে গোপালগঞ্জ রওনা করেছিলেন ছোট পর্দার এই চার অভিনয় শিল্পী।

জানা যায়, ওইদিন বিকেলের দিকে পুরো টিমের মাইক্রোবাস কেরানীগঞ্জ এলাকায় একটি ব্রিজের কাছাকাছি আসলে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস এসে গাড়িতে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের বাম দিকটা ভেঙে যায়। এ সময় মাইক্রোবাসে মধ্যে থাকা চার অভিনয় শিল্পী ও তিন নির্মাতা আহত হন।

এদের মধ্যে গুরুতর আঘাত পেয়েছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। আঘাত পেলেও এখন ভালো আছেন অভিনেত্রী স্বাগতা ও অ্যালেন শুভ্র।

দুর্ঘটনা প্রসঙ্গে তানভীর বলেন, কেরানিগঞ্জ এলাকায় বিকেল ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। একটি ব্রিজের আগে এমনটা হয়েছে। যদি ব্রিজের কাছে হতো তাহলে বড় ক্ষতি হয়ে যেত অনেকের। আল্লাহ’র রহমতে আমরা বেঁচে গেছি। বাসটি যেভাবে ধাক্কা দিয়েছিল তাতে অনেক বড় ক্ষতি হয়ে যেত।

পরে স্বাগতা দুর্ঘটনার বিষয়টি ৯৯৯ ফোন করে জানালে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ এসে বাসটিকে আটক করে। পরবর্তীতে ক্ষতিপূরণ নিয়ে মীমাংসা করে বাসটিকে ছেড়ে দেয়া হয়েছে। এরপর শিল্পী সংঘের সাধারণ সম্পাদক নাসিম ভাইকেও বিষয়টি অবহিত করেছি।

তিনি আরও বলেন, এখন আমরা সবাই মোটামুটি সুস্থ আছি। রাতেই গোপালগঞ্জ পৌঁছেছি। আজ রবিবার (১৩ জানুয়ারি) সকাল থেকে শুটিংয়ে অংশ নিয়েছি সবাই। আজকের শুট শেষ করে আমি আগামীকাল সোমবার ঢাকায় ফিরবো।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :