মনের খোরাক মেটানোর জন্য গান করি : ধ্রুব গুহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯

‘আমি গান ভালোবাসি। মনের খোরাক মেটানোর জন্য গান করি। শখের গায়ক বলতে পারেন। গান গেয়ে শ্রোতাদের এত ভালোবাসা পাবো আমি চিন্তাও করিনি। যতো দিন বেঁচে থাকবো গান নিয়েই থাকবো।’ নিজেকে নিয়ে এভাবেই বলছিলেন সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ।

এই শিল্পীর গাওয়া ‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝে না’, ‘একলা পাখি’, ‘তোমার উঁকিঝুঁকি’, ‘তোমার ইচ্ছে হলে’, আদরে রাখিও বন্ধু’ গানগুলো শ্রোতাপ্রিয় হয়েছে। এই শিল্পী গানের পাশাপাশি নিজের অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন গড়ে তুলেছেন। যেখান থেকে নিয়মিত নতুন নতুন গান প্রকাশ হচ্ছে। আজ (১৪ জানুয়ারি) এই মানুষটির জন্মদিন। ভক্ত ও শোভাকাঙ্খিদের শুভেচ্ছায় ভেসে কাটছে তার দিনটি।

ধ্রুব গুহ বলেন, ‘ আমাকে ভালোবেসে জন্মদিনর শুভেচ্ছা জানিয়েছেন আপনারা। আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। আমি আমাদের গানকে সব বাংলা ভাষা-ভাষী মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সুস্থ ধারার সঙ্গীতের চর্চা করে যেতে চাই। আমরা সেই লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি। শ্রোতাদের পাশে পাচ্ছি। সামনে আরও ভালো গান উপহার দিতে পারব বলে আশা রাখছি।’

জন্মদিনের পরিকল্পনা নিয়ে জানতে চাইলে ধ্রুব গুহ বলেন, বিশেষ কোনও পরিকল্পনা করিনি। সহকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়েই কাটছে দিনটি। জন্মদিনে শ্রোতাদের বলছি, আমি শখের গায়ক। গান ভালোবাসি। নিজের মতো গাইবার চেষ্টা করি। আপনারা আমার গান পছন্দ করেছেন। পাশে থেকেছেন সব সময়। আগামীদিনেও চেষ্টা করবো আরও মানসম্মত গান উপহার দেয়ার।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :