নেপালে গিয়ে নাঈম-টয়ার ‘রঙ বদল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৮ জানুয়ারি ২০১৯

রাতুল প্রতি বছর একটি নির্দিষ্ট দিনে নেপালে ঘুরতে যায়। তার স্ত্রী মারা যাওয়ার পর থেকেই এই নিয়ম হয়ে গেছে তার। এখন সঙ্গী তার একমাত্র ছোট বোন। তারা এবছরও ঘুরতে আসায় সেখানে থাকা টুরিস্ট অফিসে কর্মরত হানির সঙ্গে রাতুলের পরিচিত ঘটে।

প্রতি বছর একই সময়ে এখানে আসায় কৌতুহলের বশে রাতুলের সঙ্গে নিজ থেকেই পরিচিত হন হানি। এভাবে কথা শুরু হয়, কিছুদিনর মধ্যেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। হানি তার ব্যক্তি জীবনের সব কিছু খোলসা করে রাতুলের কাছে। রাতুলও তার নেপালে আশার বিশেষ কারণ বলে।

অন্যদিকে, হুট করেই কিডন্যাপ হয় রাতুলের ছোট বোন। বিপাকে পরে যায় সে। সাহায্যের হাত বাড়ায় হানি। একদিকে তাদের প্রেম অন্যদিকে রাতুলের কিডন্যাপড বোন। রাতুলের বোন আদৌ কি উদ্ধার হয় বা তাদের প্রেমের শেষ পরিনতি কি ঘটে? এমনই মানসিক টানাপোড়েনের গল্পে ঘটে যায় আরেক বিপত্তি। কি সেই বিপত্তি? এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘রঙ বদল’।

এফ এস নাঈম বলেন, ‘দেশের বাইরে শুটিং করেছি নাটকটির। পুরো টিম অনেক পরিশ্রম করেছি। আশাকরি সবার ভালো লাগবে।’ টয়া বলেন, ‘ আমরা নেপালে শুটিং করেছি এই নাটকের। সেখানকার পরিবেশ এমনিতেই সুন্দর। গল্প ও রচনা সব মিলিয়ে বলতে গেলে অসাধারণ টুইস্ট আছে গল্পে। দর্শক নাটকটি দেখলে বেশ মজা পাবেন।’

তপু খানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন কুদরত উল্লাহ। পরিচালনা করেছেন মাহাদী শাওন। এতে রাতুল চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম ও হানি চরিত্রে অভিনয় করেছেন মুনতাহিনা টয়া। নাটকটিতে আরও অভিনয় করেছেন আজিজুর রহমান আজাদ, সোহানি, আনিসুর রহমান রাজীব, বিকাশ বঙ প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, শনিবার রাত ৯টা ৫মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘রঙ বদল’।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]