কাজল-ন্যান্সির ‘বর্ষাবরণ’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৮ জানুয়ারি ২০১৯

প্রকাশ হল কাজল আরিফ ও নাজমুন মুনিরা ন্যান্সির প্রথম দ্বৈত গান ‘বর্ষাবরণ’। বুধবার সন্ধ্যায় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে প্রকাশ পেয়েছে গানটি। নতুন এই গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর করেছেন আরিফ নিজেই।

‘আমার বর্ষাবরণ মনে, তুই সামান্য খড়কুটো, জানি বাঁচবো না আর আমি, যদি ছেড়ে দিস এই মুঠো’ -এমন কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। আর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আফরান খান ও আমায়া নূর। আতিফ আসলাম বাবলু পরিচালিত এই ভিডিওতে দেখা যাচ্ছে কণ্ঠশিল্পী ন্যান্সি ও কাজল আরিফকেও।

নতুন এই গান প্রসঙ্গে কাজল আরিফ বলেন, ‘বেশ যত্ন নিয়ে গানটি গেয়েছি আমি ও ন্যন্সি আপু। এই গানের কথা ও সুর অনেক সুন্দর। মীর মাসুম ভাই চমৎকার সঙ্গীতায়োজন করেছেন। আশা করছি, বরাবরের মত এবারের গানটিও সঙ্গীত প্রেমীদের ভালো লাগবে। গানটির প্রকাশনা প্রতিষ্ঠান জিসিরিজ ও স্পন্সর করেছে ইম্পালস হসপিটাল। তাদের সহযোগীতা না পেলে এখন হয়তো গানটি প্রকাশ করা সম্ভব হতো না। অশেষ কৃতজ্ঞতা এই দুই প্রতিষ্ঠানের প্রতি।’

প্রসঙ্গত, ২০১৩ সালে প্রকাশ পায় কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’। এর ‘মেঘে মেঘে’, জানতে ইচ্ছে করে’ ও ‘রাজা’ শিরোনামের গানসহ বেশ কয়েকটি গান শ্রোতা মহলে বেশ জনপ্রিয়তা পায়। এরপর তার গাওয়া ‘স্বপ্ন ছেঁড়া’ ও ‘কসম দিলাম’ গানের মিউজিক ভিডিও গানপ্রেমীদের মাঝে বেশ সাড়া জাগায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :