টিজারে চুমু, জমে গেল শাকিব-রোদেলার রসায়ন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ২৬ জানুয়ারি ২০১৯

শুরুতেই দেখা গেল শাকিব খানের কয়েকটি লুক। একটা দৃশ্যে দেখা যাচ্ছে শাকিবের গালে রঙ মাখিয়ে দিচ্ছেন নায়িকা নুসরাত ফারিয়া। আরেকটি দৃশ্যে দেখা গেল হেলিকপ্টার থেকে নেমে হেঁটে আসছেন হিরো। নবাগত রোদেলা জান্নাতের সঙ্গে চুমুর দৃশ্যেও দেখা গেল প্রেমিক শাকিবকে। শেষের দিকে শাহেন শাহ শাকিব হাজির হলেন। দেখা যাচ্ছে হাতে অস্ত্র নিয়ে শাহী স্টাইলে বসে আছেন। ধোয়াচ্ছান্ন চারদিক।

ভরাটকন্ঠে শাহেন শাহ বলছেন, ‘শাহেনশাহ’র মৃত্যুপুরীতে স্বাগতম। পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত নতুন সিনেমা ‘শাহেনশাহ’র দেড় মিনিটের টিজারে এমনই নানা রঙে দেখা মিলেছে শাকিব খানের। রোমান্টিকতা, ভয় ও ত্রাস দিয়ে সাজানো হয়েছে পুরো টিজার। যা দর্শক মনে নাড়া দেয়ার মত।

শুক্রবার লাইভ টেকনোলজিস এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘শাহেন শাহ’ সিনেমার টিজার। এরই মধ্যে ৯৭ হাজার এর অধিকবার দেখা হয়েছে টিজারটি। খান সাহেবের প্রশংসা করেছেন অনেকেই।

টিজার দেখে আন্দাজ করা যাচ্ছে, পরিচালকের ‘বসগিরি’, ‘রংবাজ’, ও ‘মেন্টাল’ এর মতই অ্যাকশন ও রোমান্টিকতা দিয়ে সাজানো হবে সিনেমাটি। শাপলা মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আমিত হাসান, আহমেদ শরীফ, মিশা সওদাগর, ডন, ডিজে সোহেল প্রমুখ।

জানা গেছে, শাকিবের নতুন এই সিনেমাটি মুক্তি পাবে ফেব্রুয়ারি মাসের শেষ দিকে।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]