রাজনীতি নিয়ে দর্শকের আক্রমণ, জবাব দিলেন তানভীন সুইটি (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ২৯ জানুয়ারি ২০১৯

অভিনেত্রী তানভীন সুইটির কড়া সমালোচনা করেছেন এক টেলিভিশন দর্শক। একাত্তর টিভির একটি লাইভ অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন এ অভিনেত্রী। টেলিভিশনের অনুষ্ঠানে যুক্ত হয়ে এক দর্শক আক্রমন করে বসেন সুইটিকে। তিনি বলেন, সুইটি,একসময় বিএনপির রাজনীতির সঙ্গে ছিলেন। এখন তারকা খ্যাতি নেই বলে রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন।

তানভীন সুইটিসহ আরও যারা তারকা খ্যাতি নিয়ে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাদের সমালোচনা করে সেই দর্শক বলেন আওয়ামী লীগের দুর্দিনে তারা কোথায় ছিলেন? আওয়ামী লীগের যখন সুসময় তখন তারা এসেছেন। সংসদ কী কোনো পুনর্বাসন কেন্দ্র!

দর্শকের সব কথা মন দিয়ে শুনলেন তানভীন সুইটি। এরপর দর্শকের উত্তেজক মন্তব্যের জবাবে তানভীন সুইটি বলেন,‘আপনি যেই হন, একজন নারী হিসেবে আপনাকে সম্মান করছি। একজন নারী হয়ে আপনি যেই ধরণের মন্তব্য করলেন, তাহলে পুরুষরা কেনো করবে না। আমরা দেখেছি নারী পথ চলাতে অনেক সময় পুরষরা ব্যারিগেড দেয়। এখন দেখছি একজন নারী হয়ে অন্য আরেকজন নারীকে নিয়ে খুব বাজেভাবে কথা বলছি। আমি মনে করি এরকম বাজে ভাবে আর কখনই কথা বলবেন না। সমস্ত নারীদের হয়ে আপনাকে এই রিকোয়েস্ট করলাম। আপনি কী কখনো আমাকে দেখেছেন বিএনপির সঙ্গে সম্পৃক্ত থাকতে। একটা পত্রিকার একটা লেখা পড়ে আপনি খারাপ মন্তব্য করে বসলেন।

সুইটি আরও বলেন, ‘আমি গোপালগঞ্জের মেয়ে। যেই গোপাল গঞ্জ থেকে রাজনীতি শুরু করেছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান। সেই গ্রামের মেয়ে। আপনি খোঁজ নিয়ে দেখেন। তার আগে আপনি নারীকে সম্মান করতে শেখেন। আরেকটা কথা বলি, আমি সংসার ঠিক রেখে অভিনয় করেছি। ২৫ বছর ধরে থিয়েটারে যুক্ত আছি। আমি কখনই এক নাম্বার অভিনেত্রী হতে চাইনি। যেমন ছিলাম তেমনই আছি।’

এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :