সিনেমা হলে গিয়ে দেবী দেখেননি যারা তাদের জন্য সুখবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ৩১ জানুয়ারি ২০১৯

চঞ্চল চৌধুরী ও জয়া আহসান অভিনীত ‘দেবী’ ছবিটি গেল বছরের সবচেয়ে আলোচিত ছবিগুলোর একটি। এই ছবি দিয়ে প্রযোজক জয়ার অভিষেক হয়েছে। পাশাপাশি চলচ্চিত্র পরিচালনায় নাম লেখালেন অনম বিশ্বাস।

এইসব কারণে ‘দেবী’ ছিলো সিনেমা পাগল দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তবে ‘দেবী’র মূল আকর্ষণে ছিলেন হুমায়ূন আহমেদ ও তার সৃষ্ট চরিত্র মিসির আলী। তার ‘দেবী’ উপন্যাস অবলম্বনেই ছবিটি নির্মিত হয়েছে।

এখানে তুমুল জনপ্রিয় সাহিত্য চরিত্র মনোবিজ্ঞানের অধ্যাপক মিসির আলী হয়ে হাজির হয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবিতে তার উপস্থিতি দর্শকদের বিনোদিত করেছে। ছবিটিও হয়েছে দেশে-বিদেশে প্রশংসিত।

সরকারী অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনা সংস্থা ‘সি-তে সিনেমা’র ব্যানারে নির্মিত ‘দেবী’ এবার দেখা যাবে ছোট পর্দায়। আসছে পহেলা ফাল্গুন, ১৩ ফেব্রুয়ারি ও বিশ্ব ভালোবাসা দিবসে ১৪ ফেব্রুয়ারি পর পর দুই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দেবী’ প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার নিয়ে ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি তাদের জন্য এই আয়োজন। অনেকেই আছেন নানা কারণে ছবিটি দেখতে পারেননি।

কিন্তু তারা ছবিটি দেখতে চান। সেসব মুগ্ধ দর্শকদের জন্য মাছরাঙা টিভিতে প্রচার হবে দেবী। আশা করছি মিসির আলি, রানু, নিলু, আনিস, আহমেদ সাবেতদের ঘরে বসে দেখার সুযোগ পেয়ে আনন্দিত হবেন দর্শক।’

এ ছবিতে চঞ্চল-জয়া ছাড়াও অভিনয় করেছেন শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ প্রমুখ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]