চলচ্চিত্রেও অভিনয় করেছিলেন বিমান ছিনতাইকারী পলাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

বিমান ছিনতাইয়ের চেষ্টা করতে গিয়ে নিহত হওয়া পলাশের পরিচয় জানা গেছে। তাকে তালিকাভুক্ত অপরাধী বলেও দাবি করেছে র‌্যাব। জানা গেছে, তার স্ত্রী চিত্রনায়িকা সিমলা।

সাগর, পলাশ, মাহাদী ও মাহাবি- চারটি নাম পাওয়া গেছে তার। তবে পাসপোর্টের নাম বাবার দেয়া তথ্যে তিনি পলাশ বলেই শনাক্ত হয়েছেন। এলাকায় পলাশ নামে পরিচিত হলেও ঢাকায় তিনি মাহিবি জাহান নামে পরিচিত ছিলেন। আর বিমান ছিনতাইয়ের সময় নিজের নাম প্রথমে সাগর ও পরে মাহাদি বলে পরিচয় দেন।

এই পলাশ কৈশোর থেকেই শোবিজ দুনিয়ার প্রতি অনুরক্ত। ফেসবুকে বেশ ক’জন তারকার সঙ্গেই তার ছবি দেখা যায়। তারমধ্যে আছে নন্দিত ব্যান্ড নগর বাউলের গায়ক জেমসের সঙ্গে ছবি ও ভারতের জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থির সঙ্গে একটি সেলফি।

সিমলাকে বিয়ে করার পর তিনি শোবিজে জড়িয়েছিলেন সরাসরি। প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছিলেন। নিজেও করেছেন অভিনয়। পল্লীকবি জসিম উদ্দিনের বিখ্যাত কবিতা অবলম্বনে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’ তার একটি।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাশিদ পলাশ ও আর চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। কবর চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ ‘নাতি’ চরিত্রে অভিনয় করেন পলাশ। কবিতার দাদু চরিত্রে তারিক আনাম খান, দাদি চরিত্রে নওশাবা, ছেলের চরিত্রে শিমুল খান, ছেলের বউয়ের চরিত্রে চম্পা, আর বুজি চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া রহমান।

পলাশের ফেসবকু আইডি থেকে জানা যায়, স্বল্পদৈর্ঘ্য কবর চলচ্চিত্রের সাথে জড়িত ছিলেন তিনি।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।