প্রশংসায় ভাসছে ‘সাপলুডু’ সিনেমার ফার্স্টলুক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৫ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

গোলাম সোহরাব দোদুল প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন। অ্যাকশন-থ্রিলার ধর্মী এই ছবির নাম ‘সাপলুডু’। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এই ছবিতে জুটি বেঁধেছেন এই সিনেমায়।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর শুটিং হয়েছে সিনেমাটির। অন্য সব সিনেমার মত এই সিনেমার কোন ছবি না ভিডিও প্রকাশ পাইনি শুটিংয়ের সময়। তাই ছবিটির কোনো লুকই দেখেননি দর্শক। অবশেষে শেষে দেখা মিললো ‘সাপলুডু’র।

মঙ্গলবার প্রকাশ পেয়েছে ১ মিনিট ৩১ সেকেন্ডের ‘সাপলুডু’র ফার্স্টলুক। আর তাতেই চমক দেখিয়েছেন গোলাম সোহরাব দোদুল। প্রথমবার কোনো বাংলাদেশি সিনেমার টিজার সরাসরি ফেসবুকে প্রকাশ হলো। এরইমধ্যে প্রশংসায় ভাসছে সিনেমাটির ফার্স্টলুক।

গোলাম সোহরাব দোদুল জাগো নিউজকে বলেন, ‘পরিকল্পনা অনুযায়ী ‘সাপলুডু’র শুটিং শেষ করতে পেরেছি এটা আনন্দের ব্যাপার। এখন চলছে ছবিটি দর্শকের সামনে হাজির করার কাজ। শিগগিরই ডাবিং শুরু করবো। চেষ্টা করছি মার্চ মাসেই যেন ছবিটি সেন্সরে জমা দিতে পারি।’

পরিচালনার পাশাপাশি ‘সাপলুডু’ ছবির গল্প ও চিত্রনাট্য রচনাও করেছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল নিজেই। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]