নায়িকার কোলে নায়কের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১১ মার্চ ২০১৯

নায়িকা কোলে তুলে গান করছেন, মজা করছেন- এটা খুবই সাধারন একটি দৃশ্য সিনেমার। কিন্তু নায়ককে কোলে নিয়েছেন নায়িকা এমন দৃশ্য হয়তো কেউ দেখেনি কোনোদিন। তাই এমনটা যখন ঘটে সেটা মজার হয়েই ধরা দেয় বটে।

যদিও ঘটনাটি বাস্তব জীবনে। বলিউড অভিনেত্রী হুমা কুরায়শি এক পার্টির আয়োজন করেছিলেন। সেখানে আমন্ত্রণ জানিয়েছিলেন বলিউডের বন্ধু-বান্ধবদের। সেখানেই ঘটে এই ঘটনা।

অভিনেত্রী সোনাক্ষী সিনহা আলিঙ্গনের সময় প্রায় কোলে তুলে নিলেন ববি দেওলকে। সেই ছবিটি ভাইরাল হয়ে গেছে।

হুমার পার্টিতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, মালাইকা অরোরা, টুইঙ্কল খান্নাদের। সেখানেই ববিকে দেখে জড়িয়ে ধরেন অভিনেত্রী সোনাক্ষী। যাকে বলে বিয়ার হাগ।

আর সেই সময় সোনাক্ষীর চাপে ববির পা-ও ছিল মাটি থেকে উপরে। এটা দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, প্রথমবার কোনও অভিনেত্রী নায়ককে কোলে নিলেন! সাবাশ!

ব্যক্তিগত জীবনেও ববি দেওলের সঙ্গে সোনাক্ষী সিনহার পরিবারের সম্পর্ক অত্যন্ত ভাল। তাই এই মুহূর্ত দেখে মজাই পেয়েছেন সহ অভিনেতারা। এই মুহূর্তে ববি ব্যস্ত রয়েছেন নিজের ছেলে আর্যমানের বলিউড ডেবিউ নিয়ে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।