দর্শকদের সঙ্গে ফোনে কথা বলবেন পপি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ২৮ মার্চ ২০১৯

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি দুই দশকের অভিনয় ক্যারিয়ারে এখনো সমানতালে জনপ্রিয়। সমসাময়িক অনেকেই চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এখনো নায়িকা হিসেবেই গ্ল্যামার ধরে রেখেছেন তিনি। দীর্ঘ অভিনয়ের পথচলায় স্বীকৃতিস্বরূপ তিনি পেয়েছেন তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। নিজের অভিনয়, লুক সব মিলিয়ে আজও মুগ্ধতা ছড়িয়ে চলেছেন এই নায়িকা।

তাইতো তার ভক্তের সংখ্যাও কম নয়। আর ভক্তরা চান সরাসরি পপির সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা হয়ে ওঠে না। এবার এলো সেই সুবর্ণ সুযোগ। জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে, সেটিও জানা যাবে তার কাছ থেকেই।

পপি নিজেই জানালেন, তার ভক্তরা আগামী ৩০ মার্চ রাত ৮টায় যেকোনো রবি এবং এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করে তার সঙ্গে কথা বলতে পারবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় পপি বলেন, ‘রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। শনিবার রাত ঠিক ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে, থাকব শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। রবি স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকব আপনাদের অপেক্ষায়।’

প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগে এই এই আয়োজনের মাধ্যমে দর্শকদের সঙ্গে আড্ডা দিয়েছেন অপু বিশ্বাস, তিশাসহ আরও অনেক জনপ্রিয় তারকা।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :