নায়িকা অঞ্জনার সঙ্গে নাচবেন সেই জাভেদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০১ এপ্রিল ২০১৯

এফডিসির উদ্যোগে এবার জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপিত হবে দুই দিনব্যাপী। ৩ এপ্রিল (বুধবার) প্রথম দিন বর্ণাঢ্য র‌্যালি দিয়ে শুরু হবে আয়োজনটি। এরপর হবে আলোচনা সভা।

পরদিন বিকেলে থাকবে তারকা শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে মূল আকর্ষণ হিসেবে থাকবে ঢাকাই ছবির একসময়কার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ও নৃত্যশিল্পী জাভেদ এবং নায়িকা অঞ্জনার নৃত্য পরিবেশনা। এমনটাই নিশ্চিত হওয়া গেছে এফডিসি সূত্রে।

জানা গেছে, এছাড়াও উৎসবের মঞ্চ মাতাবেন মাহিয়া মাহি, সাইমন সাদিক, নিরব, ইমন, জয় চৌধুরী, রোমানা নীড়, সানজু জন, বিপাশা কবিরসহ এ প্রজন্মের নায়ক-নায়িকারা। এফডিসিতে চলছে তারই প্রস্তুতি।

নৃত্য পরিচালক মাসুম বাবুল বলেন, ‘বিভিন্ন অনুষ্ঠানে এ প্রজন্মের নায়িকারা তো সবসময়ই নাচেন। তাই এবারের উৎসবে একটু বাড়তি আকর্ষণ হিসেবে সোনালি প্রজন্মের জাভেদ ভাই ও অঞ্জনা আপাকে জুটি করে উপস্থাপন করা হবে। উনারা দুজনই ঢাকাই চলচ্চিত্রে নাচের জগতের আইকন।’

তিনি জানান, এই দুই তারকা বাংলা সিনেমার জনপ্রিয় গানের সঙ্গে পারফর্ম করবেন। এছাড়া অন্য নাচেও বেছে নেয়া হচ্ছে জনপ্রিয় সব গান। এসব গানের কোরিওগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল। এছাড়া রয়েছেন মাইকেল বাবু ও রতন।

প্রতিদিন বেলা ৩টা থেকে এফডিসিতে নাচের মহড়া চলছে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]