পুরস্কার জিতে বাপবেটার কাপল ট্যুর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৬ পিএম, ১০ এপ্রিল ২০১৯

ঈদ উৎসবে বিভিন্ন শপিং মল বা মার্কেটে কেনাকাটার সঙ্গে ফ্রি র‌্যাফেল ড্র ব্যবস্থা রাখা হয়। মূলত ক্রেতা টানতেই এই প্রণোদনা। তেমনি কেনাকাটা করতে গিয়ে র‌্যাফেল ড্র থেকে পুরস্কার পেয়ে যান অভিনেতা জামিল হোসেন।

সেটা ঢাকা টু ব্যাংককের কাপল টিকিট। এ নিয়ে দেখা দেয় বিড়ম্বনা। জামিল তো অবিবাহিত। তিনি কাকে সঙ্গে নিয়ে যাবেন? অবশেষে ঠিক হয়- বিয়ের অপেক্ষা না করে, বাবাকে নিয়েই তিনি ব্যাংকক ঘুরতে যাবেন।

এমনই মজার একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ঈদের নাটক ‘বাপবেটা কাপল টিকিট’। গেল কয়েক ঈদেই বাপবেটা সিরিজের নাটক দেখা গেছে। সেগুলো দারুণ জনপ্রিয়তাও পেয়েছে। তারই ধারাবাহিকতায় আসছে রোজা ঈদের জন্য নির্মিত হচ্ছে ‘বাপবেটা কাপল ট্যুর’। এবারও নতুন কিস্তির পরিচালনায় থাকছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির।

নাটকটি পরিচালনার পাশাপাশি এতে বাবা চরিত্রে মীর সাব্বির অভিনয়ও করেছেন। তার ছেলে চরিত্রে দেখা যাবে জামিল হোসেনকে। এর আগের পর্বগুলোতে ছেলে হিসেবে অভিনয় করেছেন সাঈদ বাবু।

জামিল হোসেন জাগো নিউজকে জানান, ৯ এপ্রিল থেকে পূবাইলে এ নাটকের শুটিং শুরু করেছেন তারা। নাটকটিতে বিমানবালার চরিত্রে অভিনয় করছেন তানজিকা আমিন। আরও আছেন ওয়ালিউল হক রুমি, নীলা ইসলাম, শফিক খান দেলু প্রমুখ।

জনপ্রিয় সিরিজটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে জামিল হোসেন বলেন, ‘বর্তমান সময়ের নাটকে বেশ জনপ্রিয় জুটি বাপ আর বেটা। কমেডিতে ভরপুর দুটি চরিত্র দর্শকের খুব পছন্দের। এমন একটি সফল চরিত্রে যুক্ত হতে পেরে ভালো লাগছে। খুব মজা করে কাজ করছি সবাই।’

এছাড়াও ঈদ উপলক্ষে বেশ কিছু খন্ড ও ধারাবাহিক নাটকে কাজ করছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল হোসেন।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com