প্রিয় কর্মস্থল এফডিসিতে হয়ে গেল হাসিবুলের জানাযা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

শেষবারের মতো বিএফডিসিতে এসেছিলেন তিনি। আর আসবেন না কখনই। প্রিয়জনেরা হয় তো আড্ডায় কথা বলবেন তার কাজ নিয়ে। তাকে নিয়ে স্মৃতিচারণ করবেন কেউ কেউ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টায় না ফেরার দেশে চলে গেছেন ‘আমার স্বপ্ন তুমি’, ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত নির্মাতা হাসিবুল ইসলাম মিজান।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় এফডিসিতে নিয়ে আসা হয়েছিল হাসিবুল ইসলাম মিজানের মরদেহ। এখানে তার জানাজার নামাজে অংশ নিয়েছেন তার কর্মস্থলের প্রিয়জনেরা। এর আগে শুক্রবার সকাল ১০টায় বনশ্রী আল-আকসা জামে মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

বাদ জুমা মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডের আল মারকাজ জামে মসজিদে তৃতীয় ও শেষ জানাজা শেষে মিজানকে মোহাম্মদপুর কবরস্থানে দাফন করা হবে। জানাজা শেষে তাকে মোহাম্মদপুর কবরস্থানে তার স্ত্রীর কবরের পাশে সমাহিত করা হবে।

উল্লেখ্য, ২০০৫ সালে গুণী এই নির্মাতা শাকিব খান, শাবনূর ও ফেরদৌসকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘আমার স্বপ্ন তুমি’ ছবিটি। ছবিটি ব্যাবসাসফল হওয়ার পাশাপাশি বেশ সাড়া জাগিয়েছিল। ছবিটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য করেছিলেন তিনি নিজেই। ব্যবসাসফল এ ছবির মাধ্যমে শাকিব খানের ক্যারিয়ারের উত্থান শুরু হয়েছিল।

এরপর গুণী এই নির্মাতা কপাল, জন্ম, তুমি আছো হৃদয়ে ছবিগুলো নির্মাণ করেন। তার নির্মাণাধীন ছবির মধ্যে রয়েছে ‘ফুলবানু’, ‘পাগল প্রেমিক’ ও ‘মনে মনে প্রেম’। ছবিগুলোর কাজ এখনও শেষ হয় নি।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :