সাইফ-কারিনার ছেলে তৈমুরকে নিয়ে সিনেমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৯ এপ্রিল ২০১৯

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় আলোচনায় থাকে। পাপারাজ্জিরা সব সময় তার পিছে ঘোরে। জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়।

এবার আরও এক চমকপ্রদ কারণে আলোচনায় ‘তৈমুর’। সম্প্রতি পরিচালক মধুর ভাণ্ডারকর ‘তৈমুর’ নামে একটি সিনেমার রেজিস্ট্রেন করেছেন। এরপরই বলিউড পাড়ায় আলোচনা শুরু হয় তাহলে কী এবার সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছেলেকে নিয়ে সিনেমা হতে যাচ্ছে!

নির্মাতা মধুকরকেও হতে হয় সাংবাদিকদের মুখোমুখি। তবে ‘তৈমুর’ নামে সিনেমার নাম রেজিস্ট্রেশন করা হলেও এই নামে তিনি কোনো ছবি নির্মাণ করছেন কি না বলতে চাননি পরিস্কার করে।

মধুর বলেন, ‘এটা তেমন কোনও ব্যাপার না। আমার প্রোডাকশন হাউজ থেকে ছবির নাম রেজিস্ট্রেশন চলতেই থাকে। ধরুন, ‘অ্যাওয়ার্ডস’ বা ‘বলিউড ভাইবস’ নামের রেজিস্ট্রেশন হয়েছে। তার মানে সব সময় যে ওই বিষয় নিয়েই ছবি করব, এমনটা নয়।’

মধুরের প্রথম ছবির নাম ‘চাঁদনি বার’। শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ইন্দু সরকার’। এই মুহূর্তে ‘গালিব’ নামের একটি ছবির কাজে ব্যস্ত আছেন তিনি। বালি মাফিয়াদের গল্প নিয়ে চিত্রনাট্য সাজিয়েছেন। প্রস্তুতি হিসেবে গত ছ’সাত মাস ধরে রিসার্চ করতে হয়েছে বলেও জানিয়েছেন পরিচালক।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :