মরণোত্তর চক্ষুদান করলেন অভিনেতা শামীম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২০ এপ্রিল ২০১৯

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা জামশেদ শামীম । জাজ মাল্টিমিডিয়ার সাথে এই তরুণ অভিনেতার এটিই ছিল প্রথম কাজ। ‘দহন’ চলচ্চিত্রটি নির্মাণ করছেন নির্মাতা রায়হান রাফি। চলচ্চিত্রে জামশেদ শামীমের চরিত্রের নাম ছিল ‘কাওসার’। কাওসার চরিত্রটির জন্য বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

সম্প্রতি রাশেদ মামুন অপুর পরিচালনায় ‘জায়গা দিও’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন তিনি। লুৎফর হাসানের কথায় ও আমজাদ হোসেনের সংগীতায়োজনে শিল্পী শাওন গানওয়ালার গাওয়া গানের ভিডিওটিতে জামশেদ শামীমের বিপরীতে ছিলেন নায়িকা অমৃতা খান।

শামীমের নতুন খবর নাটক, মিউজিক্যাল ফিল্ম কিংবা সিনেমার নয়। সম্প্রতি মরণোত্তর দান করেছেন এই তরুণ অভিনেতা। আই ডোনেশন বিডিতে অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে মরণোত্তর চোখদান করেছেন তিনি। আই ডোনেশন বিডির সহযোগী হিসেবে আছে সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতি।

আই ডোনেশন বিডি থেকে শামীমকে পাঠানো রেজিস্ট্রেশন কার্ডে লেখা, ‘আমি জামসেদ শামীম। সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির একজন তালিকাভুক্ত চক্ষুদাতা। আমার মৃত্যুর পরই সন্ধানীকে জানিয়ে দিন এবং চক্ষু সংগ্রহে সন্ধানীকে সহযোগিতা করুন।’

মরণোত্তর চোখ দান করা প্রসঙ্গে শামীম বলেন, ‘এই চোখের প্রেমে অনেকেই পড়েছে, এই জোড়া চোখ শুধুই সুন্দর খুঁজেছে পৃথিবীর বুকে। আমার মৃত্যুর পর যদি সেই চোখ জোড়া দিয়ে আরেকজন মানুষ সব সুন্দর দেখতে পায়, তাতে আমার আমি আনন্দ পাব।’

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com