বিয়ের আগেই মা হচ্ছেন অর্জুনের প্রেমিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

আফ্রিকান মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে অনেক দিন থেকেই চুটিয়ে প্রেম করছেন বলিউডের হিরো অর্জুন রামপাল। রাতে হোটেল থেকে বের হওয়ার সময় অনেকবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হয়েছেন এই জুটি।

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল বর্তমানে এই প্রেমিকার সঙ্গে থাকছেন অর্জুন রামপাল। মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত গ্যাব্রিয়েলার অ্যাপার্টমেন্টে নাকি থাকছেন এ জুটি। এবার এলো নতুন খবর, বিয়ের আগেই নাকি মা হতে চলেছেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস।

অর্জুন রামপাল নিজেই জানালেন, তার প্রেমিকা মা হতে যাচ্ছেন। ইনস্টাগ্রামে অর্জুন গ্যাব্রিয়েলার সঙ্গে তার একটি ছবি পোস্ট করেন। এতে গ্যাব্রিয়েলার বেবি বাম্প দেখা যাচ্ছে।

আর ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘আবার সব কিছু শুরু। এই শিশুর জন্য তোমাকে ধন্যবাদ।’ অন্যদিকে একই ছবি পোস্ট করেছেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসও। তবে এ জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কিনা জানা যায়নি এখনো।

২০০৯ সালে আইপিএলের সময় অর্জুনের সঙ্গে পরিচয় হয় গ্যাব্রিয়েলার। এই পরিচয় তাদের একে অপরের কাছে আনে। ২০১৪ সালে ‘সোনালি ক্যাবল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের। এরপর ২০১৬ সালে উপিরি সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

উল্লেখ্য, ১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। দুই দশকের দাম্পত্য জীবনে তাদের মাহিকা (১৭) এবং মাইরা (১৪) নামে দুই মেয়ে রয়েছে। কয়েক বছর আগে তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠলেও গত মে মাসে যৌথ এক বিবৃতিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]