কৃষকদের লাখ টাকা দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৯ এএম, ২৪ এপ্রিল ২০১৯

 

বলিউড ‘কুইন’ কঙ্গনা রনৌত আমির খানের ‘পানি’ ফাউন্ডেশনের ‘জলমিত্রা’ প্রকল্পের জন্য ১ লাখ টাকা দিয়েছেন। সম্প্রতি এ খবরের প্রমাণ হিসেবে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল। দুটি স্ক্রিনশট পোস্ট করে তিনি জানান, জলমিত্রা প্রকল্পকে ১ লাখ টাকা দিয়েছেন কঙ্গনা আর আমি দিয়েছি ১ হাজার টাকা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, কৃষকদের সাহায্যের জন্য জলমিত্রা প্রকল্পের এই নতুন উদ্যোগ নিয়েছেন আমির খান। এ প্রকল্পের কাজেই কঙ্গনা ১ লাখ টাকা দিয়েছেন। তবে কঙ্গনার বোন রঙ্গোলি এটাকে দান হিসেবে ভাবতে নারাজ।

তিনি জানান, ভারত স্বাধীন হলেও কৃষকদের পরিস্থিতি এখনও একই রয়ে গেছে। তাদের অবস্থার কোনো উন্নতি হয়নি। আমাদের মুখে খাবার ওঠে কৃষকদের জন্য। তাই সবার উচিৎ, এই ভূমিপুত্রদের সম্মান করা এবং তাদের জন্য কিছু করা।

বলিউড পাড়ায় হাজার বিতর্ক থাকলেও, শোনা যায় সমাজসেবামূলক কাজে টাকা দিতে কঙ্গনা কখনও কার্পণ্য করেন না। গত বছর কেরালার ভয়াবহ বন্যাতেও তিনি একা ১০ লাখ টাকা দিয়েছিলেন।

এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]