ফিডব্যাকের চার দশকে প্রাণের পৃষ্ঠপোষকতায় জমকালো কনসার্ট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

বাংলাদেশের ব্যান্ড সংগীতকে যে কয়টি ব্যান্ড দল সমৃদ্ধ ও মর্যাদাপূর্ণ করেছে তাদের মধ্যে অন্যতম ‘ফিডব্যাক’। বাংলাদেশি পপ সংগীতের ইতিহাসে ফিডব্যাকের অবদান শ্রদ্ধার এক ইতিহাস।

১৯৭০-এর দশকে ব্যান্ড দলটির যাত্রা শুরু। প্রথম দিকে ফিডব্যাক ঢাকার পাঁচতারকা হোটেলের নাইট ক্লাবে ইংরেজি পপ মিউজিক পরিবেশন করতো। তাদের আনুষ্ঠানিক যাত্রা ১৯৭৬ সালে। সেদিক থেকে চার দশক পেরিয়ে গেছে দলটির।

দীর্ঘ পথ পাড়ি দেয়ার উচ্ছ্বাসে ফিডব্যাক তার শ্রোতা-ভক্তদের জন্য জমকালো এক কনসার্ট নিয়ে হাজির হচ্ছে। আগামী ৩০ এপ্রিল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির ৩ নম্বর হলে জমজমাট এই কনসার্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাণ গ্রুপ। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাগো নিউজ, জাগো এফএম এবং দ্য ডেইলি স্টার।

কনসার্ট সম্পর্কে বিস্তারিত জানাতে আজ বুধবার (২৪ এপ্রিল) রাজধানীর ডেইলি স্টার সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ শিরোনামের এ কনসার্ট মূলত ফিডব্যাকের সদস্য ও তাদের ভক্তদের একটি মিলনমেলা। চার দশকের দীর্ঘ সময়ে ফিডব্যাকের লাইনআপ অলংকৃত করে রাখা সব সদস্য এ মিলনমেলায় অংশ নেবেন।

কনসার্টে আবারও ফিডব্যাকের জনপ্রিয় সব গান গাইবেন দলের সাবেক সদস্য ও মিউজিকের লিজেন্ড আইকন মাকসুদ। এ আয়োজনে আরও অংশ নিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড দল মাইলস, আর্টসেল, ওয়ারফেজ ও দলছুট, যারা ফিডব্যাকের জনপ্রিয় সব গানের মাধ্যমে কনসার্ট মাতাবেন।

Feedback-2

সংবাদ সম্মেলনে ফিডব্যাকের সদস্য ফুয়াদ নাসের বাবু, লাবু রহমান ও সাবেক সদস্য মাকসুদুল হক উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন প্রাণ গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার, কনসার্টের ডিজিটাল পার্টনার বাংলা লিংকের ব্র্যান্ড ও কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ ও ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বরত প্রতিষ্ঠান ‘এ ফর অ্যাকশন’র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম শামসুর রহমান।

আয়োজন নিয়ে ফুয়াদ নাসের বাবু বলেন, ‘দীর্ঘ চার দশকের যাত্রা উপলক্ষে এই আয়োজনে ফীডব্যাকের সব সদস্য এক হতে যাচ্ছে। আমরা আবার একসঙ্গে গান করব, এটা ভাবতেই আমি অত্যন্ত আনন্দিত বোধ করছি।’

নুরুল আফসার বলেন, ‘ফিডব্যাকের অসংখ্য গান শ্রোতাদের মাঝে ব্যাপক জনপ্রিয়। ফিডব্যাকের ৪০ বছর পূর্তির অনুষ্ঠানে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত।’

প্রসঙ্গত, ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ কনসার্ট বসুন্ধরা কনভেনশন সিটির ৩ নম্বর হলে অনুষ্ঠিত হবে। মিলনমেলায় যোগ দিতে www.shohoz.com -এর মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে।

বিস্তারিত জানা যাবে ‘4 decades of Feedback’ টাইটেলের ফেসবুক পেজে।

এমবিআর/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :