‘শ্লীলতাহানির পরে’ গল্পের শিক্ষক হচ্ছেন সৌমিত্র

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

কলকাতার সিনেমার গুণী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এখনো সমান তালে অভিনয় করে চলেছেন। ভিন্ন মাত্রার সব চরিত্রে অভিনয় করে দর্শকদের এখনো মুগ্ধ করছেন তিনি। এবার রেশমি মিত্রের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। ছবিটি নির্মিত হবে মল্লিকা সেনগুপ্তর ‘শ্লীলতাহানির পরে’ উপন্যাসটিকে ভিত্তি করে।

জানা গেছে, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন দেবলীনা কুমার। দেবলীনা এখানে এক ব্যান্ড ভোকালিস্টের চরিত্রে অভিনয় করছেন। আর তারই শিক্ষকের ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে।

ছবিতে আরও অভিনয় করছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। দেখা যাবে, দেবলীনার ব্যান্ডে রাহুল গান গায়। বাইরে শো করতে গিয়ে শ্লীলতাহানি হয় দেবলীনা। গল্প মোড় নেয় ঠিক এখানেই।

প্রসঙ্গত, সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এই নিয়ে রাহুলকে দ্বিতীয়বারের জন্য দেখা যাবে স্ক্রিনে। অতুন ঘোষের ‘রূপকথা নয়’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল রাহুল এবং সৌমিত্র চট্টোপাধ্যায়কে একসঙ্গে। এছাড়াও, ছবিতে অভিনয় করছেন মৌবনী সরকার, ঈশান মজুমদার।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে দ্বিতীয়বার অভিনয়ের সুযোগ পেয়ে যারপরনাই খুশি অভিনেতা রাহুল। তিনি বলেন, ‘সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো লেজেন্ডের সঙ্গে কে না অভিনয় করতে চায়?’

জানা গেছে, ছবিটির নাম ‘চরকি’। পরিচালক সূর্যের পরবর্তী ছবি এটি। আপাতত, সেই ছবি রয়েছে প্রি-প্রোডাকশনে। ছবির গল্প লিখেছেন পরিচালক সূর্য এবং চন্দ্রাণী দাস। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। এছাড়াও, ছবিতে অভিনয় করবেন সাহেব চট্টোপাধ্যায় এবং রাজেশ শর্মা।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofeature@gmail.com