বেদের মেয়েদের সঙ্গে পপির উচ্ছ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

মাথায় রঙিন এক বোঝা নিয়ে বেদে সম্প্রদায়ের লোকজনের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়িকা পপি। এক দল বেদে মেয়েদের মাঝে রঙ ছড়িয়ে এক গ্রাম থেকে অন্য গ্রামে যাচ্ছেন, প্রয়োজনে নাচও করছেন তিনি। ভালোই চলছে ঘোরাঘুরি।

পপি কেন বেদের দলে যুক্ত হলেন? জনপ্রিয় এই নায়িকা জানালেন, চা উৎপাদনকারী প্রতিষ্ঠান উদয়ন টি-স্টেটে একের পর এক লোমহর্ষক খুনের ঘটনা ঘটে। এই খুনের রহস্য উদঘাটন করতেই বেদের ছদ্মবেশে অপরাধী খুঁজছেন তিনি। তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়। এমন দৃশ্য দেখা যাবে নারী গোয়েন্দার গল্প নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘গার্ডেন গেম’-এ।

এতে চৌকষ নারী গোয়েন্দা বৃতা চরিত্রে দেখা যাবে পপিকে। সিরিজটির চিত্রনাট্য রচনা করেছেন কলকাতার অদিতি মজুমদার ও সরদার সানিয়াত হোসেন। পরিচালনা করছেন তৌহিদ মিতুল।

সম্প্রতি সিলেটে টানা ছয় দিন শুটিং করে আসলেন পপি। আর তার শুটিংয়ে পপির সঙ্গে ছিলেন নায়ক রিয়াজ ও নায়িকা নিপুণ। এই শুটিংয়েরই কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন পপি।

ওয়েব সিরিজটিতে চমক হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ। প্রথমবারের মত রিয়াজ অভিনয় করছেন ওয়েব সিরিজে। পাশাপাশি নিমুণও। পপি ও রিয়াজ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন নিপুন, মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারী প্রমুখ। তারকাবহুল এই ওয়েব সিরিজটি শিগগিরেই মুক্তি পাবে ‘বায়োস্কোপ লাইভে’।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :