প্রেমের শত্রু ‘কটন বার’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৬ এপ্রিল ২০১৯

এমনও হয়! কটন বার দিয়ে কান চুলকানোর জন্য দীর্ঘ দিনের ভালোবাসার সম্পর্ক শেষ হয়ে যায়। কটনবার ব্যবহারের বদ অভ্যেস ছাড়তে পারছেন না জনপ্রিয় অভিনেতা তৌসিফ। আর এই কারণেই তাকে ছেড়ে চলে যাওয়ার হুমকী দিয়ে চলেছেন প্রেমিকা তানজিন তিশা।

তৌসিফ মাহবুব ও তানজিন তিশাকে অভিনীত `কটন বার’ নামের একটি নাটকের গল্পে এমনটাই দেখা যাবে। আসছে ঈদকে সামনে রেখে নাটকটি নির্মাণ করেছেন ইউসুফ চৌধুরী।

পরিচালকের মূল ভাবনায় নাটকটি রচনা করেছেন দয়াল সাহা। আসন্ন ঈদে একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

নির্মাতা ইউসুফ চৌধুরী বলেন, ‘আসন্ন ঈদের জন্য আমি কয়েকটি নাটক নির্মাণ করছি। এর মধ্যে কিছুদিন আগে ‘কটন বার’ নাটকের শুটিং শেষ করেছি। এটা কমেডি নাটক।’

নাটকটিতে দেখা যাবে, উত্তরায় একটি ইলেকট্রনিকস সুপারশপের সেলসম্যান মাজিদ। তার কান চুলকানোর অভ্যেস। কাস্টমাররা তাকে দেখে বিরক্ত। সে যে মেসে থাকে সেখানকার অন্য সদস্যরাও তার উপর নাখোশ। তাকে অনেকেই কটন বার কটন বার বলে ক্ষেপায়। এই খারাপ অভ্যেসের জন্য তার ভালোবাসার মানুষও ব্রেকাপ করতে চায়। এভাবেই এগিয়ে যায় গল্প।

এখানে সেলসম্যান মাজিদের চরিত্রে অভিনয় করেছেনতৌসিফ মাহবুব। তার বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা। এতে অভিনয় করেছেন নিকুল কুমার মণ্ডল, মনিরা মিঠু, সিয়াম নাসির প্রমুখ।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]