এবার ‘আগুনপোড়া’ ছবিতে কায়েস আরজু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০০ এএম, ১২ মে ২০১৯

ঢাকাই সিনেমার চিত্রনায়ক কায়েস আরজু। চলতি বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছিল তার ‌‌‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি। ছবিতে তার নায়িকা ছিলেন পরীমনি।

সেই ছবি হলে চলে টানা দুই সপ্তাহ। প্রশংসিত হয় আরজু-পরী জুটির রোমান্স।

নতুন খবর হলো- সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন ‌‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত এ চিত্রনায়ক। ছবির নাম ‘আগুনপোড়া’। ছবিটি পরিচালনা করবেন মেহেদি হাসান ঈশা। গেল পরশু ছবিটিতে চুক্তিবদ্ধ হন বলে নিশ্চিত করলেন আরজু।

arzu

কায়েস আরজু বলেন, ‘নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলাম। গল্প, কাহিনি নিয়ে এক্সাইটেড আমি। আশা করছি একটি ভালো কাজ নিয়ে হাজির হতে পারব। এ ছবির নির্মাতার সঙ্গে এর আগে একটি টেলিছবিতে কাজ করেছিলাম। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব ভালো।’

এদিকে পরিচালক মেহেদী হাসান ছবির নায়ক চূড়ান্ত করলেও নায়িকা নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানাবেন তিনি।

আগামী ১৩ মে গাজীপুরে ছবির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, ২০০৭ সালে হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ ছবি দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন আরজু। এরপর বাজাও বিয়ের বাজনা, ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, মন তোর জন্য পাগল, সেই তুমি এবং আমার প্রেম আমার প্রিয়া ছবিতে অভিনয় করেন তিনি।

এলএ/জেডএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।