১৫টি সিনেমাসহ ঈদে যা প্রচার করবে নাগরিক টিভি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২১ মে ২০১৯

ঈদ উৎসবে টেলিভিশন চ্যানেলগুলোর দিকে বিশেষ নজর থাকে দর্শকের। চ্যানেলগুলোও সপ্তাহব্যাপী বর্ণিল আয়োজনে সাজায় ঈদের অনুষ্ঠান। কোনো কোনো চ্যানেলে চলে ১০দিন ধরে।

তার ভিড়ে নাগরিক টিভি হাজির ৭ দিনের বিশেষ অনুষ্ঠানমালা নিয়ে। সেখানে থাকছে ১৫টি বাংলা সিনেমা, ১৪টি একক নাটক, ৪টি ধারাবাহিক ও ৭টি লাইভ কনসার্ট ‘গানের মেলা’।

গত ২০ মে ঢাকা ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানান, নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু। তিনি আরো বলেন, লাইভ কনসার্ট ঈদের দিন থেকে শুরু করে প্রতিদিন রাত ১১টায় শুরু হবে।

এতে প্রথম দিন থাকবে গানের দল ‘জলের গান’, দ্বিতীয় দিন আসিফ আকবর, তৃতীয় দিন ‘দলছুট’, চতুর্থ দিন মনির খান-রিজিয়া পারভীন, পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান, ষষ্ঠদিন শাহনাজ বেলি এবং সপ্তম দিন লিজা।

তিনি জানান, ১৫টি সিনেমার মধ্যে শাকিব খান অভিনীত ৯টি ছবি। মান্না অভিনীত ৪টি। এবং সালমান শাহ অভিনীত ২টি। এর মধ্যে ঈদের দিন সকাল ৯টায় থাকছে শাকিব-অপু অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’। দুপুর ১২টায় মান্না-পূর্ণিমা অভিনীত ‘মনের সাথে যুদ্ধ’, বিকেল ৩টায় সালমান শাহ-শাবনূর অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’।

ঈদের দ্বিতীয় দিন সকাল ৯টায় শাকিব খান-শাবনূর-সাহারা অভিনীত ‘বলবো কথা বাসর ঘরে’, দুপুর ১২টায় মান্না-মৌসুমী-শাবনূর অভিনীত ‘দুই বধু এক স্বামী’। তৃতীয় দিন সকাল ৯টায় শাকিব- ফেরদৌস-শাবনূও অভিনীত ‘প্রাণের মানুষ’। দুপুর ১২টায় শাকিব-শাবনূর অভিনীত ‘এক টাকার বউ’।

চতুর্থদিন সকাল ৯টায় শাকিব-অপু অভিনীত ‘টাকার চেয়ে প্রেম বড়’। দুপুর ১২টায় মান্না-মৌসুমী অভিনীত ‘পাঞ্জা’। পঞ্চম দিন সকাল ৯টায় শাকিব-অপু অভিনীত ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’, দুপুর ১২টায় শাকিব-পূর্ণিমা ‘মা আমার স্বর্গ’, ৬ষ্ঠ দিন সকাল ৯টা মান্না-অপু-পূর্ণিমা ‘পিতা মাতার আমানত’, দুপুর ১২টায় শাকিব- রিয়াজ-শাবনূর অভিনীত ‘ও প্রিয়া তুমি কোথায়’। আর সপ্তম দিন সকাল ৯টায় শাকিব-অপুর ‘তুমি আমার মনের মানুষ’, দুপুর ১২টায় সালমান-মৌসুমী ‘অন্তরে অন্তরে’।

ঈদ ধারাবাহিকগুলোর মধ্যে মৃত্তিক মিরাজের রচনা এবং পরিচালনায় ‘স্ক্যাইম্যান’ প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। একটা গ্রামে ভিনগ্রহের প্রাণী এসে পড়ে। এলাকার মানুষজন এর নাম দেয় স্কাইম্যান। এই স্কাইম্যানকে ঘিরেই এলাকায় শুরু হয় অনেকের ধান্দাবাজীর ব্যবসা। অভিনয় করেছেন সজল, ইশানা, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ। এরপর ৭টায় থাকছে আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় ‘ওভার স্মার্ট’।

রোদেলার মা সায়রা ভানুকে নিয়ে রোদেলার বাবা জামিল সাহেব খুবই বিব্রতকর অবস্থার মধ্যে আছে। কারণ একটাই ওভার স্মার্ট! এই ধারাবাহিকে অভিনয় করেছেন মীর সাব্বির, সাজু খাদেম, মুনিরা মিঠু, অহনা, নাদিয়া, নাজিরা মৌসহ আরও অনেকে।

রাত ৮টা ৪০ মিনিটে ধারাবাহিক ‘ডায়াবেটিস’ প্রচার হবে। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, ভাবনা, শামীমা নাজনীন, মাহমুদুল ইসলাম মিঠু, জামিল হোসেন, পাভেলসহ অনেকে।

রাত ১০টা ২০ মিনিটে থাকছে মারুফ মিঠুর পরিচালনায় ধারাবাহিক ‘নকল হইতে সাবধান’। এ নাটকে আক্কাচ চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। আরও আছেন সাদিয়া জাহান প্রভা, রিফাত জাহান, জামিল, শিরিন আলমসহ অনেকে।

ঈদের দিন থেকে প্রতিদিন রাত ৭টা ৪০ মিনিট এবং রাত ৯টা ২০ মিনিট এই দুটি চাঙ্কে দুটি করে একক নাটক প্রচার হবে। এর মধ্যে ঈদের দিন রাত ৭টা ৪০ মিনিটে মোশাররফ করিম অভিনীত ‘ভালো ছেলে, গুড বয়’। ফজলুল সেলিম পরিচালিত ও মাসুম শাহরিয়ারের রচনায় এ নাটকে আরও রয়েছেন জুঁই করিম।

রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ‘লাভ বক্স’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। অভিনয়ে তাহসান, মিথিলা। দ্বিতীয় দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘বেলি ফুলের বিয়ে’। সোহেল আরমানের রচনা এবং পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, মেহজাবিন। রাত ৯টা ২০ মিনিটে রয়েছে নাটক ‘টাইম পাস’। পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে তৌসিফ, সাফা কবির।

তৃতীয় দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘নারী বিশেষজ্ঞ নজিবুল্লাহ’। রচনা মানস পাল। পরিচালনায় ফরিদুল হাসান। অভিনয়ে আখম হাসান, ভাবনা। রাত ৯টা ২০ মিনিটে নাটক ‘মনের মত বাগান’। পরিচালনায় মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে- আফরান নিশো, মেহজাবিন।

চতুর্থ দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘কবুল’। পরিচালনায় তপু খান। অভিনয়ে-তাহসান, সাফা। রাত ৯টা ২০ মিনিটে কছিুটা প্রমে বাকীটা ভালবাসা। রূপক বনি রউফরে পরচিালনায় এতে অভনিয় করছেনে সজল ও মম।

পঞ্চম দিন রাত ৭টা ৪০ মিনিটে ‘এই গল্পের শেষ নেই’। হাসিব খানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন মুমতাহিনা, টয়া, আর জে ফারহান। রাত ৯টা ২০ মনিটিে স্লোমো সোলায়মান। রাহাত মাহমুদের পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ, শবনম ফারিয়া।

৬ষ্ঠদিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘ঘ্রানুষ’। পরিচালনায় এহসান মজুমদার। অভিনয় করেছেন জোভান, সাফা কবির। রাত ৯টা ২০ মিনিটে ‘ফাপড়’। শহীদুন্নবীর পরিচালনায় অভিনয় করেছেন জোভান ও সাফা।

ঈদের ৭দিন রাত ৭টা ৪০ মিনিটে থাকছে আফরান নিশো ও মেহজাবিন অভিনীত একটি নাটক। আর রাত ৯টা ২০ মিনিটে রয়েছে রাজিব রসুলের পরিচালনায় ‘ফিফটি ফিফটি’ । অভিনয়ে তানজিন তিশা এবং ইরফান সাজ্জাদ।

সংবাদ সম্মেলনে নাগরিক টিভির ব্যবস্থাপনা পরিচালক ও বিজেএমইএর প্রেসিডেন্ট ড. রুবানা হক শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এসময় অনুষ্ঠানে মধ্যমণি হয়ে ছিলেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :