ক্রিকেট বিশ্বকাপ নিয়ে প্রেমের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ০১ জুন ২০১৯

শুরু হয়েছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। সারা দেশে চলছে ক্রিকেট উন্মাদনা। সবার চোখে এখন একটাই স্বপ্ন প্রিয় বাংলাদেশের কাছেই আসুক এবারের বিশ্বকাপ জয়ের গৌরব। সকল শ্রেণীর সকল মানুষ নিজ নিজ অবস্থান থেকে তরুণ টাইগারদের উৎসাহ, প্রেরণা দিয়ে যাচ্ছেন।

এই উন্মাদনার আঁচ লেগেছে দেশের সংগীত পাড়াতেও। বিশ্বকাপ খেলাকে ঘিরে বেশ কিছু গান প্রকাশ হয়েছে এরই মধ্যে। সেই ধারাবাহিকতায় প্রেম ইসলাম প্রকাশ করেছেন নতুন একটি ক্রিকেটের গান।

‘ষোলো কোটির দেশ, খেলবে এবার বেস্ট, চার ছক্কার ক্রেজ, জিতবে বাংলাদেশ’ এমন কথার গানটি লিখেছেন রাফিউজ্জামান রাফি এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ। ‘জিতবে বাংলাদেশ’ শিরোনামের গানটি গেয়েছেন প্রেম ইসলাম।

‘জিতবে বাংলাদেশ’ গানটির নাচে গানে ভরপুর মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে প্রেম ইসলামের নিজস্ব ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন প্রেম ইসলাম, তিথি সহ একঝাক নৃত্যশিল্পী। নাচে, গানে ভরপুর এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা এ বাসেত।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]