৬ বছর পর শাকিব খানের সেই ছবির শুটিং শুরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৫ জুন ২০১৯

বড় আকারে মহরত করে ছবির নাম ঘোষণা হওয়ার পরেও নির্মাণ হয় না অনেক সিনেমা। তেমন তালিকাতেই ছিলো শাকিব খানের একটি সিনেমা। ২০১৩ সালে এ অভিনেতাকে নিয়ে ‘মনের মত মানুষ পাইলাম না’ শিরোনামে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। ওই বছর আনুষ্ঠানিকভাবে সিনেমাটির মহরতও অনুষ্ঠিত হয়।

কোন এক কারণে আর সেই সিনেমার শুটিং শুরু হয়নি। অনেক প্রতীক্ষার পরে সেই ছবির শুটিং শুরু করলেন রাজু। আজ শনিবার সিনেমাটির শুটিং শুরু হয়েছে বিএফডিসিতে। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আগামী ১৭ জুন, আবারো সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন আবদুল্লাহ জহির বাবু। এবার গল্পে কিছুটা পরিবর্তন করা হয়েছে। এর আগে রাজধানীর একটি স্টুডিওতে সিনেমাটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় গান দুটির সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা খ্যাত সংগীতশিল্পী রাশেদ।

এর আগেও শাকিব খানকে নিয়ে সিনেমার নির্মাণ করেছেন জাকির হোসেন রাজু। সেই সিনেমাগুলো হলো-‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :