২১ জুন অবশ্যই শিল্পী সংঘের নির্বাচন হবে : মাসুম আজিজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২০ জুন ২০১৯

টেলিভিশন মাধ্যমের অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র দ্বিবার্ষিক নির্বাচন হওয়ার কথা আগামীকাল ২১ জুন। আসন্ন নির্বাচনকে ঘিরে টিভি মিডিয়ার শিল্পী-কলাকুশলীদের মাঝে বিরাজ করছে উৎসাহ-উদ্দীপনা। কিন্তু হঠাৎ করেই আজ বৃহস্পতিবার জানা গেল নির্বাচন হচ্ছে না। আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত করা হয়েছে।

শেখ মো. এহসানুর রহমান, আব্দুল্লাহ রানা ও নূর মুহাম্মদ রাজ্য বাদী হয়ে বেশকিছু অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দ্বিতীয় সহকারী আদালতে আবেদন করেন গতকাল বুধবার (১৯ জুন)। আবেদনের পরিপ্রেক্ষিতে ওইদিনই নির্বাচন স্থগিতের নির্দেশ দেন আদালত। সিনিয়র সহকারী জজ মোহাম্মদ শাফি এ আদেশ দেন।

সেই সঙ্গে তিন নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ, বৃন্দাবন দাশ ও মাসুম আজিজ এবং শিল্পী সংঘের সর্বশেষ সভাপতি শহীদুল আলম সাচ্চুসহ আটজন বিবাদীকে ১৯ জুন থেকে আগামী সাতদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

তবে এমন কোনো নোটিশ পাননি বলে জাগো নিউজকে জানান শিল্পী সংঘের সদ্য বিদায়ী সভাপতি শহীদুল আলম সাচ্চু। তিনি বলেন, ‘আমরা এমন কোনো কিছুই জানি না। কোনো কাগজও পাইনি আদালতের। কাল নির্বাচন না হওয়ার কোনো কারণও দেখছি না।’

২১ জুন শিল্পী সংঘের নির্বাচন নিয়ে দ্বিধা দ্বন্দ্বে পড়েছেন শিল্পীরা। এ বিষয়ে এই নির্বাচনের তিন নির্বাচন কমিশনারের একজন মাসুম আজিজ বৃহস্পতিবার বিকেলে জাগো নিউজকে বলেন, ‘আমরা নির্বাচন বন্ধের কোনো নোটিশ পাইনি। তবে আজ দুপুর থেকে এমন গুঞ্জন শুনছি। যেহেতু আমরা কোনো নোটিণ পাইনি তাই আগামীকাল (২১ জুন) অবশ্যই শিল্পী সংঘের নির্বাচন হবে।’

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :