সুপার ড্যান্সার চ্যাপ্টার- ৩ চ্যাম্পিয়ন কলকাতার মেয়ে রুপসা

মনিরুজ্জামান উজ্জ্বল
মনিরুজ্জামান উজ্জ্বল মনিরুজ্জামান উজ্জ্বল , বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৩৪ এএম, ২৪ জুন ২০১৯

ভারতীয় সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত শিশুদের জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার- ৩’ খেতাব জিতল কলকাতার মেয়ে ছয় বছর বয়সী রুপসা বাতাবইয়াল।

রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় টান টান উত্তেজনার মধ্যে দিয়ে অভিনেতা ও উপস্থাপক রিদবিক ধানজানি মাইকে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন। চ্যাম্পিয়ন হিসেবে মূল্যবান ট্রফি ছাড়াও পুরস্কার হিসেবে জিতে নেন ১৫ লাখ রুপির চেক ও প্রশংসাপত্র। রুপসার নাচের প্রশিক্ষক নিশান্ত পুরস্কার হিসেবে পান ৫ লাখ রুপির চেক।

চ্যাপ্টার-৩ এর সেকেন্ড রানার আপ হয়েছে মোম্বাইয়ের বাসিন্দা ৯ বছরের টেজাস বার্মা। টেজাসসহ অন্য তিন ফাইনালিস্ট লুদিয়ানার সাত বছরের সাকশাম শার্মা, জয়পুরের ১২ বছরের গৌরব সারওয়ান ও গৌহাটির ৮ বছর বয়সি জয়শ্রী প্রত্যেকে ১ লাখ রুপি করে পুরস্কার পায়।

southeast

গত ছয় মাস ধরে সুপার ড্যান্সার অনুষ্ঠানটির বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বলিউডের অভিনেত্রী ও নৃত্যশিল্পী শিল্পা শেঠি, খ্যাতনামা কোরিওগ্রাফার গীতা কাপুর ও পরিচালক অনুরাগ বাসু। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টা থেকে শুরু হওয়া গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানে পাঁচ ফাইনালিস্ট একাধিক নৃত্য পরিবেশন করেন।

ফাইনালে ৩০ বছর পর ভারত নাট্যম নাচে অংশ্রগহণ করেন বিচারক বলিউড অভিনেত্রেী ও নৃত্যুশিল্পী শিল্পা শেঠি। অনুষ্ঠানে কাপিল শর্মা শো’র জনপ্রিয় পারফর্মার কৃষ্ণা, জনপ্রিয় গায়ক জাবেদ আলী ও হিমেশ রেশমিয়া পারফর্ম করে দর্শক মাতান।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে সুপার ড্যান্সার চ্যাপ্টার -৩ শুরু হয়। সারা ভারতে অডিশন শেষে ১২জন প্রতিযোগিতা চূড়ান্তভাবে প্রতিদ্বন্দ্বিতা করে। পরবর্তীতে ফাইনালে অংশ নেয় ৫ জন প্রতিযোগী।

এমইউ/এমএসএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :