শ্রেষ্ঠ বয়ফ্রেন্ডকে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৯ পিএম, ১১ জুলাই ২০১৯

বলিউডে একের পর এক তারকার বিয়ের বাদ্য বেজে চলেছে। জনপ্রিয় নায়িকাদের বিয়ের হিড়িক লেগেছে। গত বছর বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এ বছর বাজতে পারে মালাইকা অরোরা ও অর্জুন কাপুর ও রনবীর-আলিয়ার বিয়ের বাদ্য। সম্প্রতি জানা গেছে, এরপরেই শ্রদ্ধা কাপুরের বিয়ের হতে যাচ্ছে।

বছর দুয়েক আগে অভিনেতা ফারহান আখতারকে শ্রদ্ধাকাপুরের প্রেমের গুজব ছড়ায়। কয়েকটি ভারতীয় ট্যাবলয়েড ও নিউজ পোর্টালে গুজব ছড়ায়, রক অন টু জুটি ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুরের প্রেম নাকি এতই গভীর হয়ে গেছে যে তারা দুজন এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন। সেই গুজবের প্রতিবাদ জানিয়েছিলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর। ফারহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের ইতি ঘটে সেখানেই।

২০১৮ সালে শ্রদ্ধা কাপুর জানান, আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠ’র সঙ্গে প্রেম চলছে তার। শোনা যাচ্ছে, সেই শ্রেষ্ঠকে আগামী বছর বিয়ে করবেন শ্রদ্ধা। শ্রদ্ধার মা–বাবাও সেটাই চান।

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতে চান না শ্রদ্ধা। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে রোহান শ্রেষ্ঠ ও শ্রদ্ধার ছবি প্রকাশ হয়েছে। এই ছবি প্রকাশ হওয়ার পর নতুন করে আলোচনায় এসেছে রোহান-শ্রদ্ধার সম্পর্ক। এরই মধ্যে নাকি তুরস্কে দু’জনে ছুটিও কাটিয়ে এসেছেন। না, আর দেরি নয় এবার বিয়েটাও সেরে ফেলতে চান তারা। শোনা যাচ্ছে শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর মেয়ের বিয়ের জন্য গুছাতে শুরু করেছেন।

বর্তমানে ‘সাহো’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় করছে শ্রদ্ধা কাপুর। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাহুবলী-খ্যাত প্রভাস।

এমএবি/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]