শুটিংয়ে গুরুতর আহত হয়ে জ্ঞান হারালেন বাপ্পী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৪ জুলাই ২০১৯

সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। দুর্ঘটনায় তিনি অজ্ঞান হয়ে পড়েন বলেও খবর পাওয়া গেছে। এই খবর নিশ্চিত করেছেন বেলাল সানি।

আজ ২৪ জুলাই গাজীপুর জাতীয় উদ্যানে চলছিল ভৌতিক চলচ্চিত্র ‘ডেঞ্জার জোন’র শুটিং। সেখানে বেশ কিছু ঝুঁকিপূর্ণ শট ছিলো। তারই একটি দৃশ্যায়ণের সময় অসাবধানতায় অজ্ঞান হয়ে যান নায়ক বাপ্পী।

পরিচালক বেলাল সানি জানান, বুধবার (২৪ জুলাই) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে। এরপর থেকে শুটিং বন্ধ রাখা হয়েছে। আজকের শুটিংয়ের সময় বাপ্পীর সঙ্গে ছিলেন ছবির নায়িকা জলি।

বেলাল বলেন, ‘একটি অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছিলেন বাপ্পী ও জলি। কোমরে বাঁধা ছিল ক্রেনের কালো সুতা। দৃশ্যটি ছিল জাদুর ধাক্কায় উড়ে যাবেন বাপ্পী। কিন্তু কোমরে বাঁধা সুতোর টানটা এতটাই জোরে হয়েছিল যে ঘাড়টা বাঁকা হয়ে নিচের দিকে চলে যায়।
এতে করে বাপ্পীর মাংসপেশিতে মারাত্মক টান লাগে।

ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। তবে আল্লাহর রহমতে খারাপ কিছু হয়নি। প্রাথমিক চিকিৎসায় তার জ্ঞান ফিরিয়ে আনা হয়েছে। বর্তমানে বিশ্রামে রয়েছেন তিনি।’

আজ সন্ধ্যা নাগাদ পুরো ইউনিট নিয়ে ঢাকায় ফিরবে ‘ডেঞ্জার জোন’ ছবির টিম।

এই ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে সাকসেস মাল্টিমিডিয়া।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]