তারকাবহুল চার চলচ্চিত্র নিয়ে ঈদ এক্সপ্রেস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০৪ আগস্ট ২০১৯

প্রতিবারের মতো এবারেও ঈদ আনন্দকে রাঙিয়ে দিতে হাজির প্রাণ ফ্রুটো। দেশের জনপ্রিয় এই কোমল পানীয় নিবেদন করছে একঝাঁক তারকা নিয়ে চার গল্পের ঈদ এক্সপ্রেস সিজন থ্রি। সম্প্রতি শুটিং শেষ হয়েছে চারটি স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রের।

নাজমুল হুদা শাপলার পরিচালনায় নির্মিত চার শর্ট ফিল্মের নাম ‘স্যাক্রিফাইস’, ‘টু মাচ’, ‘ফ্রেন্ডস’ ও ‘ফ্যামিলি’। এগুলোর ব্যাপ্তিকাল হবে ৫ থেকে ৭ মিনিট।

এখানে অভিনয় করেছেন ভাবনা, শিপন মিত্র, এফএস নাঈম, তাসনুভা তিশা, মিশু সাব্বির, সানজানা রিয়া, সিমান্ত, পাভেল, তামিম মৃধা, নাদিয়া নদী ও আরও অনেকেই।

ডাক্তারের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘টু মাচ’। একজন ডাক্তারের স্যাক্রিফাইসকে চমৎকারভাবে উপস্থাপন করা হয়েছে এখানে। যা দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে বিশ্বাস অভিনেত্রী আশনা হাবিব ভাবনার। এতে ভাবনার সাথে অভিনয় করছেন শিপন মিত্রসহ অনেকে।

অন্যদিকে ‘স্যাক্রিফাইস’ একটি পুলিশের গল্প। এতে জুটি হয়ে অভিনয় করেছেন নাঈম ও তাসনুভা তিশা। আর ‘ফ্রেন্ডস’ বন্ধুত্বের গল্প। অভিনয় করেছেন মিশু সাব্বির ও সানজানা রিয়া জুটি। ‘ফ্যামিলি’-তে দেখা যাবে বাবা মায় ও সন্তানের আবেগের গল্প। এখানে জুটি বেঁধেছেন তামিম মৃধা ও নাদিয়া নদী।

Vabna

নিজের নির্মাণ নিয়ে নাজমুল হুদা শাপলা বলেন, ‘ঈদ মানেই সবকিছু স্পেশাল। সেই দিকটা মাথায় রেখে চারটি গল্প বেছে নিয়েছি। এখানে জীবন ও বোধের প্রকাশ থাকবে। দর্শককে বিনোদনের পাশাপাশি কিছু ইতিবাচক বার্তাও দেয়ার চেষ্টা করা হয়েছে। আমি ধন্যবাদ জানাই প্রাণ ফ্রুটোকে এই চমৎকার আয়োজনটির পরিকল্পনার জন্য। আর আমার নির্মাণের সকল কলাকুশলীদের জন্য ভালোবাসা। আশা করছি আমরা ভালো কিছু কাজ উপহার দিতে পারবো দর্শকদের।’

ঈদ এক্সপ্রেস প্রসঙ্গে প্রাণ ফ্রুটোর ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, ‘গেল বছরগুলোর সাফল্যে অনুপ্রাণিত হয়ে আমরা এবার ঈদ এক্সপ্রেসের তৃতীয় সিজন নিয়ে আসছে। প্রতিবারই চেষ্টা থাকে ভিন্ন কিছু করার, ভিন্ন চোখে চেনা গন্ডিটাকে সবার সামনে তুলে ধরার। এবারেও তার ব্যতিক্রম হবে না। আশা করছি দর্শক মুগ্ধ হবেন।’

নির্মাতা নিশ্চিত করেন, শর্টফিল্মগুলো প্রচার হবে প্রাণ ফ্রুটোর ভেরিফায়েড ইউটিউব চ্যানেলে। ঈদের দুই দিন আগে থেকে এগুলো দেখতে পাবেন দর্শক।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]