কেমন আছেন সৌমিত্র?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ১৬ আগস্ট ২০১৯

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার সকালে শ্বাসকষ্ট নিয়ে তাকে ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্র জানিয়েছে, এ মুহূর্তে আইসিইউতে রয়েছেন সৌমিত্র।

হাসপাতালে ভর্তি হওয়া দুই দিন হয়ে গেলো এখন কেমন আছেন এই অভিনেতা? ভারতীয় এক গণমাধ্যমে সৌমিত্রর মেয়ে পৌলোমী বসু বলেন, ‘আর জ্বর নেই বাবার। শ্বাসকষ্ট আগের থেকে কম। খেতে পারছেন। আগের থেকে নিশ্চিন্ত লাগছে।’

হাসপাতালের তরফে বলা হয়েছে, সৌমিত্রবাবু সম্পূর্ণ সজাগ রয়েছেন। খাবার খেতে পারছেন। তার শরীরের ইলেকট্রোলাইট ব্যালান্স বা সোডিয়াম-পটাশিয়ামের ভারসাম্য স্থিতিশীল।

জানা গেছে, বুধবার সকালে হঠাৎ শ্বাসকষ্টজনিত সমস্যা বেড়ে যায় সৌমিত্রের। বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সকাল ৯টার দিকে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। সঙ্গে সঙ্গে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়।

আগে থেকেই তার শ্বাসকষ্ট ছিল। সম্প্রতি ঠান্ডা লেগে নিউমোনিয়ায়ও আক্রান্ত হন তিনি। হাসপাতাল থেকে জানানো হয়েছে, পাঁচ সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। তাদের পর্যবেক্ষণে রয়েছেন সৌমিত্র। ডাক্তাররা জানিয়েছেন, তার ৮৪ বছর বয়স হয়েছে। শ্বাসকষ্ট ছাড়াও কিছু শারীরিক সমস্যা রয়েছে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :