সারিকার ফ্যামিলি সিক্রেটে দর্শকের আগ্রহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৫ আগস্ট ২০১৯

পরিবারের প্রত্যেকের সিক্রেট কিছু বিষয় থাকে। যেটা পরিবারের সবার সঙ্গে শেয়ার করলেও ঝামেলা না করলেও ঝামেলা। এর মধ্যে যদি বাইরের আরেকটি খারাপ লোক পরিবারের মধ্যে প্রবেশ করার চেষ্টা করে, তখন ঝামেলা আরো বেড়ে যায়।

এমন ফ্যামিলি সিক্রেটের গল্প নিয়ে নির্মিত হয়েছে বিরতিহীন সাত পর্বের ঈদ ধারাবাহিক ‘ফ্যামিলি সিক্রেট’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু ও সারিকা।

সারওয়ার রেজা জিমি রচিত নাটকটি নির্মাণ করেছেন তুহিন হোসেন। ঈদের দিন থেকে জিটিভিতে প্রতিদিন রাত সাড়ে ১০টায় প্রচার হচ্ছে ‘ফ্যামিলি সিক্রেট’। এরই মধ্যে নাটকটি দর্শকের মধ্যে বেশ আগ্রহ তৈরি করতে পেরেছে বলে জানান নির্মাতা।

তুহিন হোসেন জাগো নিউজকে বলেন, এ সময়ে বেশি নির্মাণ হচ্ছে রোমান্টিক ও হাসির গল্পের নাটক। পারিবারিক গল্পের নাটক কম হচ্ছে। আমি মনে করি পারিবারিক আবহের গল্পের প্রতি দর্শকের আগ্রহ আগেও ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে।

আমাদের নাটকটি দর্শক দেখছেন টেলিভিশনের পর্দায়। ভালো সাড়া পাচ্ছি। টেলিভিশনে প্রচারের পর ইউটিউবেও দেখার সুযোগ থাকছে।

অন ফোকাস প্রযোজিত এসি আই প্লাস্টিক নিবেদিত নাটকটিতে আরও অভিনয় করেছেন মিশু সাব্বির, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, শিল্পী সরকার অপু, জিয়াউল হাসান কিসলু, মুনিয়া ইসলাম প্রমুখ। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তারিন জাহান।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :