হারিয়ে যাননি অর্ণব, আসছেন কনসার্টে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের প্রিয় এক মুখ শায়ান চৌধুরী অর্ণব। এই নামেই দেশ জুড়ে তার পরিচিতি। তার গানে নতুন করে জেগে উঠেছে একটা প্রজন্ম। অর্ণব মাঝে মধ্যেই গান শোনাতে হাজির হন, আবার নিজেকে আড়াল করে রাখেন।

গেল ঈদুল ফিতরে ‘কী পেলে কী হতো’ শিরোনামে একটা গানও উপহার দিয়েছেন।মাঝে হাতেগোনা বেশ কয়েকটি লাইভ কনসার্টে গান করেছেন। বাংলাদেশে চলতি বছরে সর্বশেষ ‘অর্ণব আনপ্লাগড ২০১৯’ শিরোনামের কনসার্ট করে সাড়া ফেলেন। অর্ণব ভক্তদের জন্য সুখবর হলো আবারও স্টেজে হাজির হতে যাচ্ছেন ‘হোক কলরব’ খ্যাত এই শিল্পী।

২০ সেপ্টেম্বর যমুনা ফিউচার পার্কে ‘হারিয়ে যাইনি তবু’ শিরোনামের কনসার্টে অংশ নিবেন অর্ণব। সম্প্রতি নিজের ফেসবুকে পেজ থেকে লাইভে এসে এমন তথ্য জানিয়েছেন এই গায়ক।

সেই লাইভে অর্ণব জানিয়েছে, সাধারণত কোনো কনসার্টে গিটার বাজিয়ে গান করি, কিংবা আমার সাথে এক দুইজনও গান করেন। কিন্তু এবার একটু ব্যতিক্রম আয়োজন নিয়ে আসছি। আশা করি কেউ হতাশ হবেন না।

জানা গেছে, ‘হারিয়ে যাইনি তবু’ এই কনসার্টের জন্য ইতিমধ্যে ৪ ক্যাটাগরিতে টিকিট বিক্রি শুরু হয়েছে। যার সর্বনিম্ন মূল্য ৭৫০ টাকা আর সর্বোচ্চ টিকিটের মূল্য ৩৫০০ টাকা। www.xirconium.com এই ওয়েব সাইট থেকে যেকেউ টিকিট সংগ্রহ করতে পারবেন।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]