পুলিশের নজরদারিতে প্রিয়াঙ্কা-ফারহান!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১০ এএম, ১২ সেপ্টেম্বর ২০১৯

‘স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার সদ্য প্রকাশিত ট্রেলারের একটি সংলাপের কারণে মহারাষ্ট্র পুলিশের নজরে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার!

একটি দৃশ্যে ফারহান আখতারকে প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়, ‘একবার আয়েশা ঠিক হো জায়ে, ফির সাথ মে ব্যাংক লুটেঙ্গে।’

সংলাপটি নিয়ে মজা করে টুইটে পুলিশ লিখেছে, ‘আইপিসি ধারা ৩৯৩ এর অধীনে জরিমানাসহ সাত বছরের কারাদণ্ড।’

প্রিয়াঙ্কাও কম যান না। তিনিও মজা নিলেন। এক টুইটে তিনি মহারাষ্ট্র পুলিশকে লিখেছেন, ‘ওফফ! হাতেনাতে গ্রেফতার!...প্ল্যান বি সক্রিয় করার সময় এসেছে ফারহান আখতার।’

এদিকে ফারহান আখতারও পাল্টা টুইটে লিখেছেন, ‘হাহাহাহা। আর কখনও ক্যামেরার সামনে এসব পরিকল্পনা করব না।’

জানা গেছে, সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা ও ফারহানের মেয়ে আয়েশা একটি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত এবং ব্যয়বহুল চিকিত্সা পদ্ধতির কারণে তার পরিবার আর্থিক সমস্যা নিয়ে লড়াই করে চলেছেন।

দ্য স্কাই ইজ পিঙ্ক একটি দ্বিভাষিক সিনেমা যার পরিচালনা করেছেন সোনালী বোস। আয়েশার ভূমিকায় রয়েছেন জাইরা ওয়াসিম। সিনেমায় প্রিয়াঙ্কা এবং ফারহানের ছেলের চরিত্রে অভিনয় করেছেন রোহিত শরাফ।

আগামী ১৩ সেপ্টেম্বর টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]