অমিতাভের সামনে বসে কোটিপতি সাধারণ যুবক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৯

আবারও মানুষকে কোটিপতি বানানোর মিশন নিয়ে ফিরেছেন অমিতাভ বচ্চন। ১৯ বছর ধরে তার উপস্থাপনায় তুমুল জনপ্রিয়তা পেয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ নামের অনুষ্ঠানটি।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের এবারের আয়োজনে অংশ নিয়ে প্রথম প্রতিযোগী হিসেবে ১ কোটি টাকা জিতেছেন বিহারের সনোজ রাজ। সাধারণ এই যুবক অসাধারণ ভাবেই অমিতাভের প্রশ্নের উত্তর দিয়ে গেছেন।

জানা গেলো, অমিতাভের কোন প্রশ্নের উত্তর দিয়ে বিহারের বছর পঁচিশের এই যুবক এক কোটি জিতেছেন। কোটি টাকার প্রশ্নটি ছিলো ভারতের কোন প্রধান বিচারপতির বাবা একবার মুখ্যমন্ত্রী হয়েছিলেন?

এই প্রশ্নের উত্তর হলো, প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের বাবা কেশবচন্দ্র গগৈ। তিনি কংগ্রেস করতেন। কেশব গগৈ ১৯৮২ সালে আসামে মুখ্যমন্ত্রী হয়েছিলেন। মুখ্যমন্ত্রী হিসেবে তার মেয়াদ যদিও ছিল মাত্র দু-মাস।

এক কোটি জিতে ভীষণ খুশি সনোজ। তিনি বলেন, ‘আমি নিজেকে সোভাগ্যবান মনে করছি এই অনুষ্ঠানে আসতে পেরে। এটা আমার জীবনে একটি মাইলস্টোন হয়ে থাকবে।’

কোটি টাকার প্রশ্নে উতরে গেলেও অমিতাভ বচ্চনের সামনে বসে, ৭ কোটির জ্যাকপট প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি বিহারের এই যুবক। ভবিষ্যতে ভারতীয় আমলা হতে চান এই যুবক। বর্তমানে ইউপিএসসির প্রস্তুতি নিচ্ছেন দিল্লিতে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]