আবারও নোবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

বিতর্ক পিছু ছাড়ছে না ‘সা রে গা মা পা’ তারকা মাঈনুল আহসান নোবেলের। সম্প্রতি জাতীয় সঙ্গীত নিয়ে বেফাঁস মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন তিনি। এরপর ফেসবুকে ভাইরাল হয় এক মেয়ের স্ট্যাটাস।

যেখানে দাবি করা হয় ভালোবাসার ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। সেখানে নোবেলের বেশকিছু অশ্লীল ছবিও পোস্ট করা হয়।

এবার গুজব ছড়িয়েছে ধর্ষণের অভিযোগে ফাঁসতে চলেছেন নোবেল। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের এক তরুণী পাঁচলাইশ থানায় ধর্ষণের মামলা করতে যাচ্ছেন বলে খবর রটেছে। গণমাধ্যমে এ সংক্রান্ত খবরও প্রকাশ হয়েছে।

তবে এ ব্যাপারে কিছুই জানেন না বলে জাগো নিউজকে নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

ওসি বলেন, ‘আমি এ ধরনের কোনো অভিযোগ পাইনি। কেউ ফোনে বা উপস্থিত হয়ে কোনো রকম অভিযোগ দেয়নি নোবেলের বিরুদ্ধে। তাই এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না। কেউ যেদি মামলা করতে আসে তাহলে বলতে পারবো।’

জানা গেছে, গত ২১ জুলাই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে গান গাওয়ার জন্য চট্টগ্রামে আসেন নোবেল। এরপর এক তরুণী নোবেলের সঙ্গে দেখা করতে চাইলে তাকে চট্টগ্রামের একটি আবাসিক হোটেলে ডেকে নেন ও ধর্ষণ করেন নোবেল।

আরও জানা গেছে, ওই তরুণী উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি প্রোগ্রামের একজন শিক্ষার্থী।

এ বিষয়ে জানতে নোবেলের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। জানা গেছে, এই মুহূর্তে তিনি যুক্তরাষ্ট্রে রয়েছেন।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]