দর্শক হাসাবেন তারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯

জনপ্রিয় দুই অভিনেতা মীর সাব্বির ও আ খ ম হাসান। একসঙ্গে তারা বেশ কিছু নাটকে কাজ করেছেন। সেইসব নাটক দর্শককে আনন্দ দিয়েছে, কাঁদিয়েছে তাদের অভিনয়গুণে। এবার দুজন একসঙ্গে ধরা পড়লেন চুরির দায়ে।

নতুন একটি নাটকের গল্পে এমনটিই ঘটবে দুই অভিনেতার সঙ্গে। যেখানে দেখা যাবে সাব্বির ও হাসান দুই বন্ধু। শহরে ঘুরে ঘুরে অন্যের পকেট মারা তাদের পেশা। তাদের ছদ্মনাম রশিদ ও মফিজ। অনেক দেরিতে হলেও রশিদ ও মফিজ বুঝতে পারেন পকেট মেরে টাকা-পয়সা বাড়বে না।

সিদ্ধান্ত নেয়ে এবার তারা ব্যবসা করবে। কিন্তু টাকা জোগাড় করবে কীভাবে? পকেটমারের পেশা ছেড়ে তারা চুরি করতে আসে একটি অজানা গ্রামে। গ্রামের নাম হালুয়াকান্দি। কিন্তু চুরি করতে গিয়ে এখানে ধরা পড়ে যায় বাড়ির মালিক মকবুলের হাতে। তারপর দুজনের জীবনে আসে পরিবর্তন। আসে প্রেম।

এমন গল্পেই নির্মিত হয়েছে আহমেদ শাহাবুদ্দীনের রচনায় কমেডি ধারাবাহিক ‘চোরাকাঁটা’। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির।

এ প্রসঙ্গে নাট্যকার আহমেদ শাহাবুদ্দীন বলেন, ‘এটি একটি হাসির ধারাবাহিক নাটক। মাঝে মাঝে বেদনার সুরও ভেসে উঠবে। আমাদের চিরচেনা গ্রামবাংলার আবহমান রূপ ফুটে উঠবে এই ‘চোরাকাঁটা’ ধারাবাহিক নাটকে।’

ধারাবাহিকটিতে আরও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, মিলন ভট্টাচার্য, জয়রাজ, এ্যানি খান, নূরে আলম নয়ন, তারিক স্বপন, হিমে হাফিজ, আইনুন পুতুল, সোমা ফেরদৌস, আনিসুর রহমান, ইকবাল হোসেন, হাসিমুন, ইরা, আল-মনসুর, আহসানুল হক মিনু প্রমুখ।

নাটকটির সুচনা সঙ্গীত লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও সুর করেছেন দেবাশীষ। ধারাবাহিকটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা৩৫ মিনিটে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]