শামীম জামানের নাটকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ১৭ নভেম্বর ২০১৯

জনপ্রিয় অভিনেতা শামীম জামান। অভিনয়ে তিনি সাবলীল। তার উপস্থিতি দর্শকের মনে আনন্দ দেয়। বেশ কিছু নাটকে অভিনয় করে তিনি নিজেকে প্রমাণ করেছেন। অভিনয়ের পাশাপাশি পরিচালক শামীম জামানেরও খ্যাতি আছে। তার পরিচালিত একটা নাটকে এবার লেগেছে সিনিয়ার ও জুনিয়রের দ্বন্দ্ব।

আসল ঘটনাটি ঘটে সিনিয়র বাদশা ও জুনিয়র বাদশাকে নিয়ে। তারা একই গ্রামে বসবাস করেন। সিনিয়র বাদশা খুব সহজ সরল একটি মানুষ এবং নীতিবান। এদিকে জুনিয়র বাদশা চঞ্চল প্রকৃতির। তাদের মাঝে সব সময় দ্বন্দ্ব লেগেই থাকে। সম্প্রতি এমনই গল্পে শামীম জামান নির্মাণ করেছেন খন্ড নাটক ‘সিনিয়র জুনিয়র’।

নাটকটি রচনা করেছেন সেজান নূর। মূলত এই নাটকেই দেখা যাবে সিনিয়র ও জুনিয়রের দ্বন্দ্ব। নাটকটিতে সিনিয়র বাদশার চরিত্রে অভিনয় করেছেন শামীম জামান ও জুনিয়র বাদশার চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসেন।

নাটকটিতে দেখা যাবে, সিনিয়র অনেকদিন থেকে বিয়ের চেষ্টা করছে কিন্তু জুনিয়র বিভিন্ন কৌশল করে তার বিয়ে ভেঙ্গে দেয়। সিনিয়রের মা একা বাসায় থাকতে থাকতে বোরিং ফিল করেন তাই ছেলেকে বিয়ে করাতে চান।

গ্রাম থেকে শুরু করে বিভিন্ন অঞ্চলে অনেক মেয়ে দেখে সে কিন্তু মনের মতো কোন মেয়ে পায় না। যদিও মেয়ে পছন্দ হয় জুনিয়র বিভিন্ন কৌশলে সে বিয়ে ভেঙ্গে দেয়। এভাবেই গল্পটি এগিয়ে যায়।

নাটকটিতে শামীম-জামিল ছাড়াও আরও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, কেয়া মনি,আফতাব, হাসিমন, জে কে স্বপন, ওসমান অভি প্রমুখ। শিগগিরই নাটকটি প্রচার হবে।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]