মেয়ে আয়রাকে সঙ্গে নিয়েই এক হলেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৯

বিয়ে করেছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা। শুক্রবার সন্ধ্যায় তাদের বিয়ে সম্পন্ন হয়। লাল জামদানি শাড়িতে বউ সেজেছেন মিথিলা। সৃজিত পরেছিলেন কালো পাজামা ও পাঞ্জাবি, তার ওপর লাল জহরকোট।

নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সৃজিতের কাছের বন্ধুরা। বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন কলকাতার অভিনেতা রুদ্রনীল, কবি ও গীতিকার সৃজাতসহ অনেকেই। মিথিলার বিয়ের দিন অনেকেই খুঁজেছেন আয়রাকে। কেউ কেউ প্রশ্ন ছুড়েছেন, মেয়ে আয়রা বাবার কাছে নাকি মায়ের কাছে?

সৃজিত মিথিলার বিয়ের আয়োজনেই দেখা গেলো তাহসান-মিথিলার মেয়ে আয়রাকে। কলকাতা যাওয়ার সময় বাংলাদেশ থেকে মিথিলার বাবা-মা সঙ্গে নিয়ে যান ছোট্ট আয়রাকে। একটা ছবিতে দেখা যায়, আয়রাকে নিয়ে বিয়ের সাজে বসে আছেন সৃজিত-মিথিলা।

মেয়ে আয়রাকে সঙ্গে নিয়েই এক সুতোয় সৃজিতকে বাঁধলেন মিথিলা। ছোট্ট আয়রার সঙ্গে বেশ মজা করতে দেখা যায় সৃজিতকেও।

এদিকে মিথিলা গণমাধ্যমকে জানিয়েছেন, আজ শনিবার সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন তারা। হানিমুনের পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির রেজিস্ট্রেশনও করবেন মিথিলা। সুইজারল্যান্ডে একান্তে এক সপ্তাহ সময় কাটাবেন তারা।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেক দিন থেকে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে পূর্ণতা পেল।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]