প্রকাশ্যে ঠোঁটে চুমু দিয়ে আলোচনায় রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ০১ জানুয়ারি ২০২০

বেশ জমকালো আয়োজনে ২০১৮ সালের ১১ মে বিয়ে করেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী ও চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। বিয়ের প্রায় দুই বছর পার হতে চললো। চুটিয়ে সংসার করছেন তারা।

বিয়ের পর নতুন ছবির কাজও করেছেন। বিয়ের পর রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ ছবিটি বেশ প্রশংসা কুড়িয়েছে। মাঝে মধ্যে নানা কাণ্ড ঘটিয়ে আলোচনায় আসেন তারা। দেশে-বিদিশে একসঙ্গে ঘুরে বেড়ান তারা।

২০২০ সালের প্রথম দিনই ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে আলোচনায় এই জুটি। প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন তারা। এমনই এক ছবি পোস্ট করেছেন শুভশ্রী। এই ছবি পোস্ট করে নায়িকা ক্যাপশনে লিখেছেন, ‘জীবন খুব সুন্দর।’ প্রত্যেককে নববর্ষের শুভেচ্ছা।’

নতুন বছরকে সামনে রেখে কালো লেদার জ্যাকেটে সেজেছিলেন রাজ। স্বামীর সঙ্গে মিল রেখেই কালো লেদার শর্ট ড্রেসে পাওয়া গেছে শুভশ্রীকে। ছবিটিতে দেখা যাচ্ছে একরাশ ভালোবাসা নিয়ে একে অপরকে জড়িয়ে ধরেছেন, ঠোঁটে চুমু খাচ্ছেন।

ছবিটি প্রকাশ হওয়ার পর অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে পড়েছে। শীতের ঠান্ডা বাতাসে উষ্ণতা ছড়িয়ে চলছে এই ছবি। রাজ-শুভশ্রী ভক্তরা কমেন্টের ঘরে শুভ কামনা জানিয়েছেন তাদের।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]