বাবা-মায়ের গানে মন মাতাচ্ছে শাকিব-অপুর ছেলে জয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২০ পিএম, ০৩ জানুয়ারি ২০২০

শিশুদের খুব পছন্দের একটি ছড়া গানের নাম ‘মাম্মি অ্যান্ড ড্যাডি’। আনমনেই শিশুরা গেয়ে ওঠে ‘মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ, কাম টু মি হোয়েন আই কল ইউ, গিভ মি এ কিস হোয়েন আই আসক ইউ, মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ।’ সন্তানের কণ্ঠে এই ছড়া গান শুনে কখনো আনন্দ অশ্রু এসে যায় বাবা মায়ের চোখে।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয় আনমনে গেয়ে চলেছে এই ছড়া গান। মুঠো ফোন ধারণ করে সেই ভিডিও শুক্রবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অপু বিশ্বাস।

আর জয়ের আধো আধো বোলের এই ছড়া গান শুনেই জয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন নেটিজেনরা। কেউ বলছেন, অনেক বড় হয়ে গেছে জয়। আর কেউ কেউ আদর প্রকাশ করছেন নানা ইমোজির মাধ্যমে।

বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এখন তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

জয়কে এখন সবাই চেনে। নেট দুনিয়ার বড় তারকা সে। এবছর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপ পার করবে জয়। সেখানেও বেশ জনপ্রিয় সে। মাঝে মধ্যেই জয়ের পড়ালেখা, ছবি আঁকা, খেলাধুলার ছবি পোস্ট করেন নিজের ফেসবুক ওয়ালে ও ইনন্টাগ্রামে। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ করেছে জয়ের এই নতুন ভিডিও।

 
 
 
View this post on Instagram

JAN

A post shared by Apu Biswas (@apubiswasabram) on

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]