বছরের শুরুতেই সানাইয়ের গানে মোমিন বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৩ জানুয়ারি ২০২০

বছরের দ্বিতীয় দিনে নতুন একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ তিলেন বর্তমান প্রজন্মের মেধাবী শিল্পী মোমিন বিশ্বাস। দেশ মিডিয়া প্রযোজিত ও স্বাধীন ফয়সাল পরিচালিত ছবিটির নাম ‘সানাই’। ‘হৃদয় জুড়ে একজনই’ শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন ফিলিপ গোমেজ। রাজধানীর মগবাজারের বৃহস্পতিবার ফোকাস স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ হয়েছে।

গানটি নিয়ে মোমিন বিশ্বাস বলেন, ‘চলচ্চিত্রে গান গাওয়া যেকোনো শিল্পীর জন্য অনেক সম্মানের এবং গর্বের বিষয়। ফিলিপ গোমেজ দাদাকে অনেক অনেক ধন্যবাদ এমন রোমান্টিক একটি গান আমাকে দিয়ে গানটি গাওয়ানোর জন্য।

ছোটবেলা থেকেই রেডিওতে চলচ্চিত্রের গান শুনে শুনে আমার ধ্যান জ্ঞানেই ছিল চলচ্চিত্রে গান গাওয়া। আমি অনেক সৌভাগ্যবান দেশের অনেক দিকপাল গীতিকার এবং সুরকারদের সাথে চলচ্চিত্রের গানে কাজ করার সৌভাগ্য হয়েছে।

নতুন বছরটা সঙ্গীতাঙ্গনের মানুষদের অনুকূলে থাকুক, সবাই যে যার অবস্থান থেকে নতুন নতুন গান দিয়ে বাংলা গানকে আরো সম্মৃদ্ধ করবেন এবং চলচ্চিত্রের গানের সোনালী সুদিন ফিরে আসুক এই কামনাই করি।’

দেশ বরেণ্য সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোর এর হাত ধরে রাজশাহীতে উস্তাদ কাজী মন্টু'র কাছে মোমিন বিশ্বাস এর সঙ্গীতের হাতেখড়ি। এরপর কিংবদন্তি সুরকার ও সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী'র সান্নিধ্যে অনেকদিন কাজ করেছেন। চলচ্চিত্রের গান ছাড়াও চলতি বছর বেশকিছু সিঙ্গেল গান নিয়েও কাজ শুরু করেছেন বলে জানালেন মোমিন বিশ্বাস।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]