নরেন্দ্র মোদির পর এবার জঙ্গলে যাচ্ছেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২৮ জানুয়ারি ২০২০

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর এবার বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে যোগ দিতে যাচ্ছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ একটি জনপ্রিয় অনুষ্ঠান ডিসকভারি চ্যানেলের। এটির বিশেষ পর্বে কঠিন পরিবেশে কীভাবে টিকে থাকতে তা দেখানো হয়।

রজনীকান্তকে সেই উপায় শেখাবেন বেয়ার। এর আগে ২০১৯ সালে মোদিকে নিয়ে জিম করবেট ন্যাশনাল পার্কে সার্ভাইভ করা শিখিয়েছেন বেয়ার।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র শুটিংয়ের জন্য অভিনয় থেকে কয়েক দিনের জন্য বিশ্রাম নিয়েছেন রজনীকান্ত। পৌঁছে গেছেন মহীশূরে। তার ব্যস্ত সময় থেকে এ অনুষ্ঠানের জন্য দুদিন বরাদ্দ করেছেন রজনী। মহীশূরে একেবারে গভীর জঙ্গলে চলে গেছেন তিনি বেয়ারের সঙ্গে।

এছাড়া কর্নাটকের বন্দিপুর টাইগার রিজার্ভে জঙ্গলে রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরোবেন গ্রিলস। গভীর জঙ্গলে দিনে ৬ ঘণ্টা ধরে চলছে শুটিং। ২৭ জানুয়ারি প্রথম দিনের শুটিং হয়েছে। বাকি শুটিং মঙ্গলবার।

এর আগে হলিউডের নামকরা সব সুপারস্টাররা বেয়ার গ্রিলসের সঙ্গে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ অনুষ্ঠানে অ্যাডভেঞ্চারে বেরিয়েছেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]