অর্জুন-মধুমিতাকে নিয়ে নোংরা খেলায় মেতেছেন পাওলি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২০

টিজার ও গানের পরে এবার প্রকাশ হলো লাভ আজ কাল পরশু সিনেমার ট্রেলার। পরিচালক প্রতিম ডি গুপ্তা নির্মাণ করছেন ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাটি। এখানে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অর্জুন। আর তার বিপরীতে অভিনয় করেছেন স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পাখি চরিত্রের মাধ্যমে পরিচিত মধুমিতা সরকার।

ট্রেলারে দেখা গেল কলকাতার নায়ক অর্জুনের সঙ্গে জমেছে পাখির প্রেম। ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা নিয়ে শিগগিরই বড় পর্দায় হাজির হবেন এই জুটি। শনিবার প্রকাশ হয়েছেন সিনেমাটির ট্রেলার। ২ মিনিটি ১৭ সেকেণ্ডের ট্রেলারে দেখা যাচ্ছে অর্জুন-মধুমিতা জুটিকে। কখনো তারা হাসি খুশি, কখনো রাগে ফেটে পরছেন, কখেনো রোমান্সে মজেছেন।

এছাড়া ট্রেলারে হাজির হয়েছে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। দেখা যাচ্ছে নতুন প্রজন্মের দুটি মানুষকে নিয়ে নোংরা নিষ্ঠুর খেলায় মেতেছেন পাওলি। নেগেটিভ চরিত্রে দেখা মিলেছে তার।

এর আগেই প্রকাশ হয়েছে সিনেমাটির টিজার ও প্রথম গান ‘শুনে নে’। টিজারে ও গানেও অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী।

ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। সিনেমাটি প্রযোজনা করছে এস ভি এফ।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]