তৌসিফ-তিশার লাভ স্টোরি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৬ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সঙ্গে কয়েকটি নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। গত ডিসেম্বর মাসেও রাগে অনুরাগে নামের একটি নাটকে অভিনয় করেছিলেন তারা। এবার ভালবাসা দিবসে ব্যাতিক্রমধর্মী একটি রোমান্টিক নাটকে অভিনয় করেছেন তিশা ও তৌসিফ।

ফাহরিয়ান চৌধুরী তন্ময়ের রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘লাভ স্টোরি ৩৬০’। পরিচালক বলেন, ‘নাটকটি রোমান্টিক ঘরানার। কিন্তু নাটকটি যেভাবে শেষ হবে বলে মনে হবে সেভাবে শেষ হবে না। তাই শেষ পর্যন্ত না দেখলে নাটকটির গল্প বোঝা যাবে না।’

ইতিমধ্যেই রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকে তৌসিফ-তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন পিরজাদা হারুন, মামুন, নাদিয়া, রানা প্রমুখ।

নাটকটির প্রযোজক এবং ভিজ্যুয়ালসিন এন্টারটেইনমেন্টের কর্ণধার মোঃ হাবিবুর রাহমান খান জানান, ‘এনআর মিডিয়ার ব্যানারে নির্মিত ভালবাসা দিবসের এই নাটকটি আগামী ১৩ ফেব্রুয়ারি রাত ১০টায় একুশে টিভিতে প্রচারিত হবে। আর এর পরপরই রাত ১১ টায় নাটকটি ভিজ্যুয়ালসিনের ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে’।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]