ভিডিওতে দেখা গেল জ্বীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০

মাত্র পঞ্চাশ সেকেন্ডের ভিডিওটি দেখলে ভয় পেয়ে যাবেন যে কেউ। ভূতের সিনেমা দেখে অনেকেই ইচ্ছে করে ভয় পেতে পছন্দ করেন। তাদের জন্যই এবার ‘জ্বীন’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন নাদের চৌধুরী।

‘জ্বীন’র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে সোমবার প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার। এখানে দেখা যাচ্ছে পূজা চেরির ওপর অশরীরী কিছু ভর করেছে। নায়ক রোশানকে দেখা যায় এক থমথমে ভুতুড়ে বাড়িতে।

টিজার জুড়ে একটি বক্তব্য শোনা যাচ্ছে, সেটি হলো- ‘বিজ্ঞানের ব্যাখ্যা যেখানে শেষ, ধর্মের ব্যাখ্যা সেখানে শুরু, কোরআন যদি বিশ্বাস করো তাহলে জ্বীনকে তোমার বিশ্বাস করতেই হবে।’

পূজা চেরি ও রোশান ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন সজল। ছবিটিতে তিনি পূজার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। ছবির গল্পে দেখা যায় তার সঙ্গে বিয়ের পরই পূজার শরীরে জ্বীন ভর করে।

‘জ্বীন’ প্রথম দিকে এ ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা বলা হলেও টিজারের শেষে জানানো হয় ছবিটি মুক্তি পাবে আগামী ১৩ মার্চ।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]